1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সিরাজগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি মামলা - Swadeshnews24.com
শিরোনাম
আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইফতার-সেহরিতে কী খাবেন রোজায় কম দামে মাছ মাংস দুধ ডিম মিলবে যেখানে শনিবার দেশে ফিরছেন ওবায়দুল কাদের এফডিসিতে কাজের পরিবেশ ফিরে আসুক: শাকিব খান ২০২৪ সালে টিকটকে আয়ের নতুন সুযোগ এবার ঈদে চমক দেখাবেন বুবলী ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়াতে যে নতুন কৌশল নিচ্ছে বিএনপি শাকিব যেভাবে খেলছে খেলতে থাকুক: ওমর সানী বিপাকে পড়েছেন নিপুণ প্রয়োজনে আমরাও স্যাংশন দিতে পারি: প্রধানমন্ত্রী ফেসবুক বিভ্রাটের শিকার ৫ লাখের বেশি ব্যবহারকারী জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন মেহের আফরোজ চুমকি চৌদ্দগ্রাম প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ২০২৪ অনুষ্ঠিত ভ্রমণে নামাজ যেভাবে পড়বেন

সিরাজগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি মামলা

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮
  • ২৫৮ Time View

সিরাজগঞ্জ সদরে বসতবাড়িতে ককটেল বিস্ফোরণ, গো-খামার ও বসতবাড়িতে হামলা-ভাংচুর এবং লুটপাটের অভিযোগ এনে পাল্টাপাল্টি দুটি মামলা করা হয়েছে। এসব মামলায় উভয় দলের শীর্ষ নেতারাসহ প্রায় দেড় শতাধিক নেতাকর্মীকে আসামী করা হয়েছে।

সদর উপজেলার শিয়ালকোল ইউপির ধুকুরিয়া গ্রামের আওয়ামী লীগ নেতা শ্রী জগদীশ চন্দ্র সাহা বাদী হয়ে রাতের আধারে তার বসতবাড়িতে ককটেল বিস্ফোরণের অভিযোগ এনে ৬১ জনের বিরুদ্ধে ১২ই ডিসেম্বর সদর থানায় মামলা দায়ের করেছেন বলে থানার ওসি মোহাম্মদ দাউদ জানিয়েছেন। ১১ই ডিসেম্বর রাতে বিএনপি প্রার্থীর পক্ষে প্রচার মিছিল নিয়ে যাবার সময় আসামীরা তার বাড়িতে ৩টি ককটেলের বিস্ফোরণ ঘটায় বলে বাদী এজাহারে উল্লেখ করেছেন।

অপরদিকে, একই গ্রামের বিএনপি কর্মী ইসমাইল হোসেন বাদী হয়ে তার বাড়িতে ও গো-খামারে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ এনে আজ ১৩ই ডিসেম্বর ৭৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। বিচারক মামলাটি আমলে নিয়ে সদর থানার ওসিকে মামলাটি তদন্ত পূর্বক আদালতে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দিয়েছেন বলে বাদীর আইনজীবি মীর রুহুল আমিন বাবু জানিয়েছেন। ধানের শীষ প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে ১০ই ডিসেম্বর রাতে দেশীয়অস্ত্র ও আগ্নেয়ান্ত্রে সজ্জিত হয়ে আসামীরা হামলা ও ভাংচুর চালিয়েছে বলে বাদী তার এজাহারে উল্লেখ করেছেন।

আওয়ামীলীগ নেতাদের বিরুদ্ধে দায়ের হওয়া মামলার অন্যতম আসামীরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, সদস্য বেলাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নুরুল ইসলাম সজল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহম্মেদ, সিরাজগঞ্জ-২ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ডা: হাবিবে মিল্লাত মুন্না’র নিকট আত্মীয় যুবনেতা একরামুল হক রিজভী, শিয়ালকোল ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি গোলাম আজম বাবলু, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, যুগ্ম সম্পাদক আল আমিন, শিয়ালকোল ইউপির ৮নং ওয়ার্ডের সদস্য (মেম্বর) হাফিজুর রহমান, শিয়ালকোল ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক কামাল হোসেন, একই ইউপির ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ খন্দকার ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম।

বিএনপি নেতাদের বিরুদ্ধে দায়ের করা মামলার অন্যতম আসামীরা হলেন, জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল কাদের ওরফে কাদের চেয়ারম্যান, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট, পৌর বিএনপির সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েত আহম্মেদ সবুজ, সহ-সভাপতি হাবিুবর রহমান হাবিব, সদর থানা যুবদলের সাধারণ সম্পাদক তৌহিদ আলম, সিরাজগঞ্জ পৌরসভার কাউন্সিলর শাহরিয়ার শিপু, শিয়ালকোল ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ও সিরাজগঞ্জ-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী রুমানা মাহমুদের চাচাতো ভাসুর টুপা সরকার ও শিয়ালকোল ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক দিপন খন্দকার।।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com