1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
Flipkart-এ বিক্রি শুরু Asus-এর নতুন স্মার্টফোন ZenFone Max M2Flipkart-এ বিক্রি শুরু Asus-এর নতুন স্মার্টফোন ZenFone Max M2 - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

Flipkart-এ বিক্রি শুরু Asus-এর নতুন স্মার্টফোন ZenFone Max M2Flipkart-এ বিক্রি শুরু Asus-এর নতুন স্মার্টফোন ZenFone Max M2

  • Update Time : বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮
  • ৭১৮ Time View

১১ ডিসেম্বর ভারতে লঞ্চ করেছিল এই ফোনটি। ২০ ডিসেম্বর, বৃহস্পতিবার থেকে বিক্রি শুরু হল Asus-এর নতুন স্মার্টফোন ZenFone Max M2। তবে আপাতত শুধুমাত্র Flipkart থেকেই এই ফোনটি কেনা যাবে। বৃহস্পতিবার দুপর ১২টা থেকে Flipkart-এ শুরু হয়ে গিয়েছে Asus ZenFone Max M2-এর বিক্রি। এ বার এক নজরে দেখে নেওয়া যাক Asus ZenFone Mডুয়াল সিম যুক্ত Asus ZenFone Max Pro M2-এ রয়েছে Android 9.0 (Pie) অপারেটিং সিস্টেম। সঙ্গেই রয়েছে Snapdragon ৬৬০ চিপসেট। Asus ZenFone Max Pro M2-এ রয়েছে তিন রকম স্টোরেজ ভএরিয়েন্ট। এই ফোনে রয়েছে ৩/৪/৬ জিবি RAM আর ৩২/৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে ৫১২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

Asus ZenFone Max Pro M2-এ রয়েছে ৬.২৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৯০ শতাংশের বেশি।ax Pro M2-এর স্পেসিফিকেশান।Asus ZenFone Max Pro M2 ফোনে রয়েছে থাকছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এর প্রাইমারী সেন্সারটি ১২ মেগাপিক্সেল। দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেলের। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে একটি ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। দুটি ক্যামেরাতেই আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট থাকবে। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও।

কানেক্টিভিটির জন্য Asus ZenFone Max Pro M2-এ থাকবে 4G VoLTE, ডুয়াল ব্যান্ড Wi-Fi 802.11ac (2.4GHz and 5GHz), Bluetooth v4.2 LE সঙ্গে রয়েছে aptX সাপোর্ট, GPS/A-GPS আর ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

Asus ZenFone Max Pro M2-এ রয়েছে একটি নন-রিমুভেবল ৫০০০ mAh ব্যাটারি। ভারতে Asus-এর এই নতুন স্মার্টফোনের দাম শুরু হচ্ছে ৯,৯৯৯ টাকা থেকে। ৯,৯৯৯ টাকায় আপনি পেয়ে যাবেন ZenFone Max Pro M2-এর ৩ জিবি RAM আর ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট। আর ZenFone Max Pro M2-এর ৪ জিবি RAM আর ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে খরচ হবে ১১,৯৯৯ টাকা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com