1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
২৫ জানুয়ারি ২০১৯ " বাংলাদেশ ডিজিটাল সোসাল ইনোভেশন সামিট-২০১৯ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

২৫ জানুয়ারি ২০১৯ ” বাংলাদেশ ডিজিটাল সোসাল ইনোভেশন সামিট-২০১৯

  • Update Time : রবিবার, ২৩ ডিসেম্বর, ২০১৮
  • ৭৩৮ Time View

স্বদেশ নিউজ২৪ ডটকম, আরজে সাইমুরঃ”ভবিষ্যতের জন্য দক্ষতাঃ সামাজিক উদ্ভাবন এবং ডিজিটাল দক্ষতা বিকাশের জন্য মূলধারার একটি অংশীদারীত্ব” জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষমাত্রা ১)দারিদ্র্য বিমোচন ৮)উপযুক্ত কাজ ও অর্থনৈতিক প্রবৃদ্ধি বাংলাদেশের অর্জনের লক্ষে জাতিসংঘের উন্নয়ন লক্ষমাত্রার অংশীদারীত্ব গ্রহণ করে “বাংলাদেশ ডিজিটাল সোসাল ইনোভেশন ফোরাম প্রথমবারের মতো আয়োজন করতে যাচ্ছে ” বাংলাদেশ ডিজিটাল সোসাল ইনোভেশন সামিট-২০১৯” “আমরা বিশ্বাস করি প্রতেকটি মানুষের অনন্য বৈশিষ্ট রয়েছে, যেমনঃ সৃজনশীলতা, নতুন কিছুর উদ্ভাবন, কারিগরি প্রতিভা বা নতুন কিছুর পরিকল্পনা কিন্তুু সঠিক দিকনির্দেশনা, পরিবেশ বা অনুপ্রেরণার অভাবে তা বিকাশিত না হয়ে হারিয়ে যাচ্ছে, যেখানে তারা দেশের অমুল্য সম্পদ আমরা তীব্রভাবে এই অবস্থা অনুভব করি এবং আমরা তীব্রভাবে এই অবস্থা অনুভব করি এবং আমরা আর পিছনে পরে থাকবো না। আর ডিজিটাল সোসাল ইনোভেশন ফোরাম সবার জন্য উন্মুক্ত মিলনস্থল। আমাদের এই পথচলার প্রথম পদক্ষপ এই সামিট। যা বর্তমান সময়ের জনপ্রিয় বেক্তিদের নিয়ে উদ্ভাবনী দিক নিদেশনা প্রযুক্তিগত দক্ষাতা বা পেশা নির্ধারন সহায়ক পরামর্শ ও অনুপ্রেরণার দিনব্যাপী অনুস্ঠান।
উক্ত সামিটে জনপ্রিয় আলোচকবৃদ্নের মধ্যে অংশগ্রহন করছেনঃ সোলায়মান সুখন, গোলামসামদানী ডন, ইকবাল বাহার, প্রিত রেজা ,আয়শা জাহান বিভা, প্রেমা নাজিয়া আন্দালিব, আরিফ নিজামি, নাইলা বারী, মোঃসোবহান চৌধুরী, নাশেদ আলী, তৌহিদ আফ্রিদি, আলী আকবর প্রমুখ যাদের কে বাংলাদেশ ডিজাটাল সোস্যাল ইনোভেশন সামিট ২০১৯ এর সসম্মাননা দেওয়া হবেঃ সফল ব্যবসায়ী (বস্র শিল্প)- আতিকুলইসলাম। (ব্যবস্হাপনা পরিচালক, ইসলাম গামেন্টস লিমিটেড) সফল ডিজিটাল শিক্ষা উদ্ভাবক- আয়মান সাদিক। ( প্রতিষ্ঠান,১০ মিনিট স্কুল) সফল ডিজিটাল ব্যবসা উদ্ভাবক- হোসাইনই ইলিয়াস। (প্রতিষ্ঠান ও সিই, পাঠাও) সফল ও জনপ্রিয় ডিজিটাল মিডিয়া (ইউটিউবার) – তৌহিদ আফ্রিদি। (সিইও, মাই টিভি বাংলাদেশ) সফল ডিজিটাল সোস্যাল ফাউন্ডেশন উদ্ভাবক- কাজী হাসান রবিন (প্রতিষ্ঠান ইউথ এমপাওয়ারমেন্ট ফোরাম) সফল ডিজিটাল সোস্যাল ফাউন্ডেশন উদ্ভাবক-( প্রতিষ্ঠান ড্রিমস ফর টুমোরো) সফল ডিজিটাল সোস্যাল ফাউন্ডেশন উদ্ভাবক-( প্রতিষ্ঠান ইয়থ ক্লাব অব বাংলাদোশ)
আরও চরক হিসেবে থাকছে জনপ্রিয় ব্যান্ডদল মিজান এন্ড ব্রাদাস।
কো – অর্গানাজার ব্লাক ( তামান্না বিনতে ইসলাম বিজয়, চেয়ারম্যান & ফাউন্ডার )
কো – অর্গানাজার ব্লাক ( তামান্না বিনতে ইসলাম বিজয়, চেয়ারম্যান & ফাউন্ডার ) ( কাফি আব্দুল্লাহ , কো- ফাউন্ডার, এডভেন্ট)
ইভেন্ট স্ট্রাটেজি পাটনার হিসেবে থাকছেঃ ইয়ুথ ক্লাব বাংলাদেশ, মিডিয়া পাটনার হিসেবে থাকছেঃ মাইটিভি ও জাগো এফএম নিউজ পাটনারঃ টাইমস বিডি এবং ডেইলি মেইল ২৪.

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com