1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নির্বাচনে সহিংসতা সৃষ্টি করলে দাতভাঙ্গা জবাব দেওয়া হবে, নড়াইলের পুলিশ সুপার জসিম উদ্দিন পিপিএম! - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

নির্বাচনে সহিংসতা সৃষ্টি করলে দাতভাঙ্গা জবাব দেওয়া হবে, নড়াইলের পুলিশ সুপার জসিম উদ্দিন পিপিএম!

  • Update Time : বুধবার, ২৬ ডিসেম্বর, ২০১৮
  • ২১১ Time View

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■: আজ (২৫,ডিসেম্বর,২০১৮)-২৭৪: নড়াইলে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে চার স্তরের নিরাপত্তার চাদরে মোড়ানো হয়েছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নড়াইল জেলায় এবং সকল দলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উৎসবমূখর পরিবেশে ভোট গ্রহণ হবে। নির্বাচনকে সুষ্ঠ ও নিরপেক্ষ করে তোলার জন্য নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, (পিপিএম), আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় রিপোটে, এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মোঃ জালাল উদ্দিনসহ নড়াইলের চারটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ রাতের ঘুম হারাম করে নির্বাচনী আইনশৃঙ্খলা পরিবেশ স্বাভাবিক রাখতে মাঠে রয়েছে। এছাড়া সহিংসতা ও নাশকতার পরিকল্পনাকারীদের অচিরেই আইনের আওতায় নেওয়ারও নির্দেশ দিয়েছেন। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, (পিপিএম),তার বক্তব্য বলেন নড়াইলের জনগণে যাতে মাথা উঁচু করে দাঁড়িয়ে থাকতে পারে এমন গ্রহণযোগ্য ও আইনানুগ নির্বাচন উপহার দেয়ার কথা জানিয়েছেন নড়াইলের ভোটারদের কাছে গ্রহণযোগ্যতা পাবে এমন নির্বাচন উপহার দেয়া হবে। প্রার্থী বা রাজনৈতিক দলের জন্য মাঠ সমতল ভোটারদের জন্য মাঠ একেবারে সমতল করা আছে। সাংবাদিকের এক প্রশ্নের উত্তরে বলেন, আইনানুগ গ্রহণযোগ্য নির্বাচন করার জন্য যা যা করা দরকার, তার সবই করব। কোথাও যদি আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটে, তা কঠোরভাবে দমন করা হবে। এক্ষেত্রে যত প্রভাবশালী প্রার্থীই হোক না কেন, তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে কোন দ্বিধা করবে না। পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, (পিপিএম), আরো বলেন, আমাদের দায়িত্ব হচ্ছে ভোটের মাঠ সমতল করা। প্রার্থীদের জন্য সম আচরণের চেষ্টা করা সবার ক্ষেত্রে আইন সমান। ঝুঁকিপূর্ণ ভোটকেন্দ্রে এবং কেন্দ্রের বাইরে আলাদা বিশেষ ব্যবস্থা থাকবে। কেন্দ্রে অতিরিক্ত ফোর্স এবং কেন্দ্রের বাইরে স্টাইকিং মোবাইল টিম থাকবে। বিজিবে ও সেনাবাহিনি মাঠে কাজ শুরু। অপরদিকে সকালে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম এর নির্দেশে নড়াইলের নড়াগাতি-কালিয়া নির্বাচনী এলাকা জুড়ে এ মহড়া অনুষ্ঠিত হয়। নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি আশিকুর রহমানের নেতৃত্বে এ মহড়া অনুষ্ঠিত হয়। এ মহড়ায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই সেলিম, এসআই তাহিদুর, এসআই সৈয়দ জামারত আলী, এএস আই আলমগীর হোসেনসহ সকল এএস আই ও কনস্টেবলবৃন্দ। এ প্রসঙ্গে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম বলেন, জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্রে ক’দিন বাকি। নির্বাচনে সহিংসতা সৃষ্টি করলে তাকে দাতভাঙ্গা জবাব দেওয়া হবে। নড়াইলের নড়াগাতি ও কালিয়া নির্বাচনী এলাকায় অতিরিক্ত একশত পুলিশ নিয়মিত কাজ চালিয়ে যাচ্ছে। এছাড়াও সাদা পোশাকে পুলিশ বিভিন্ন স্থানের নির্বাচনী এলাকায় সাধারণ মানুষের সাথে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। নির্বিঘেœ ভোটাররা ভোট কেন্দ্রে যাতে আসতে পারে এ লক্ষে নড়াইল জেলা পুলিশ বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছে। সম্পূর্ণ দলীয় প্রভাবমুক্ত ও নির্বাচন কমিশনের নির্দেশ মোতাবেক সম্পূর্ণরূপে সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com