1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
চাপিয়ে দেয়া ফলাফল মেনে নেবে না বিএনপি : ফখরুল - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

চাপিয়ে দেয়া ফলাফল মেনে নেবে না বিএনপি : ফখরুল

  • Update Time : শনিবার, ২৯ ডিসেম্বর, ২০১৮
  • ৩৭৩ Time View

লেভেল প্লেয়িং ফিল্ড কথাটি নির্বাচন কমিশন থেকে বলা হলেও, এটার কোনও অস্তিত্ব একবারেই নেই। চুরি, ডাকাতি কিংবা চাপিয়ে দেয়া ফলাফল কখনোই মেনে নিবে না বিএনপি। বললেন জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় ঠাকুরগাঁওয়ে নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।বিএনপির মহাসচিব অভিযোগ করে বলেন, ভোট কেন্দ্রে নেতা কর্মীরা যেন আসতে না পারে তার জন্য মামলা-গ্রেপ্তার এখন পর্যন্ত অব্যবহত রেখেছে প্রশাসন। তাদের(ইসি) বলেও লাভ হচ্ছে না।মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, ভোট শুরু হওয়ার আগেই আলাদা ব্যালট বাক্স রাখা হবে। সেখানে সীল মারা ব্যালট বোঝাই থাকবে। গননা করার আগেই তা মিশিয়ে গণনা করা হবে। এ ধরনের নির্বাচন কেন? বললেই হয় আওয়ামী লীগ আজীবন ক্ষমতায় থাকবে। এসব নাটকের কোনও প্রয়োজন নেই।আওয়ামী লীগ রাষ্ট্র সন্ত্রাস মন্তব্য করে তিনি আরও বলেন, ইতোমধ্যে এই নির্বাচন প্রহসনে পরিণত হয়েছে। ফলাফল কি হবে সেটা বোঝাই যায়। তার পরেও জনগণের উপর আস্থা আছে। ভোট দিতে আসবে একটা পরিবর্তন হবে।তিনি বলেন, শুধু এ ঠাকুরগাঁওয়ে না, আজ সারাদেশে একই রকম চিত্র। এই পরিস্থিতিতে লেভেল প্লেয়িং ফিল্ডের যে কথাটি নির্বাচন কমিশন থেকে বলা হচ্ছে, এটার কোনও অস্তিত্ব একবারেই নেই।ফখরুল বলেন, এসব প্রহসন করার দরকার কি? জনগণকে কষ্ট দিয়ে লাভ কি? রাজনৈতিক দলগুলোকে তাদের নেতাদেরকে এভাবে হয়রানি করা কষ্ট দেয়ার তো কোনও অর্থ নেই। এভাবে তো একটা দেশ চলতে পারে না। গণতন্ত্র যদি না থাকে, মানুষের অধিকারগুলো না থাকে, ন্যূনতম যে রাইট সেটিও না থাকে তাহলে কিভাবে গণতন্ত্র চলতে পারে।ফখরুল আরও বলেন, আজকের এই পরিস্থিতিতে কোনও ক্রমেই একটা গ্রহণযোগ্য নির্বাচন হতে পারে না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com