1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নির্বাচনী সহিংসতায় এ পযর্ন্ত নিহত যারা - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

নির্বাচনী সহিংসতায় এ পযর্ন্ত নিহত যারা

  • Update Time : রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ১৮৯ Time View

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সহিংসতায় এ পযর্ন্ত ১৪ জন নিহত হয়েছেন। কুমিল্লায় এক বিএনপি কর্মীকে পিটিয়ে ও একজনকে গুলি করে হত্যা করা হয়েছে।
এছাড়া নাটোরে একজন আওয়ামী লীগ কর্মী নিহত, নরসিংদী শিবপুরে একজনকে কুপিয়ে হত্যা, লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের গুলিতে একজন, নোয়াখালী বেগমগঞ্জে এক আনসার সদস্য নিহত, চট্টগ্রামের পটিয়ায় এক যুবলীগ কর্মী, কক্সবাজারের পেকুয়ায় একজন, বাঁশখালীতে জাতীয় পার্টির কর্মী, রাঙ্গামাটিতে যুবলীগ নেতা, রাজশাহীর মোহনপুরে আ.লীগ নেতা, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় গুলিতে এক রাজমিস্ত্রি ও টাঙ্গাইলে এক বিএনপি নেতার মরদেহ উদ্ধার ও বগুড়ার কাহালুতে একজন নিহত হয়েছেন।
কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লা-১০ আসনে এক বিএনপি কর্মীকে হকিস্টিক দিয়ে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। রোববার সকালে বিএনপি কর্মীর নাম বাচ্চু মিয়া (৪৮) কে হত্যা করা হয়।
জানা গেছে, উপজেলার বরতলী ইউনিয়নের মুরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যাওয়ার পথে হেলমেট পরিহিত একদল দুর্বৃত্ত তাকে বাধা দেয়। এসময় বাধা উপেক্ষা করে কেন্দ্রে যেতে চাইলে বাচ্চুকে রাস্তায় হকিস্টিক দিয়ে পিটিয়ে আহত করে দুর্বত্তরা।
পরে নাঙ্গলকোট হাসপাতালে নেয়ার পথে বাচ্চুর মৃত্যু হয়। হামলাকারীরা ছাত্রলীগের নেতাকর্মী বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে জানতে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।
রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটির কাউখালী উপজেলার ঘাঘরা ইউনিয়নে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বসির উদ্দিন নিহত হয়েছেন।এসময় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।
রোববার ভোটগ্রহণ শুরুর আগে সকাল সাতটার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করে বলেন, বর্তমানে সেখানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের চন্দ্রগঞ্জ থানার দত্তপাড়া ইউনিয়নের বড়ালিয়া গ্রামে শনিবার মধ্যরাতে দুর্বৃত্তদের গুলিতে অজ্ঞাত এক যুবক মারা গেছেন। এ ঘটনায় স্থানীয় রাকিব হোসেন ও জহির নামের দুই ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন।
নিহত যুবক মহাজোটের কর্মী হিসেবে দাবি করছেন আওয়ামী লীগ নেতারা। তাদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
শনিবার রাত ১২টার দিকে সদর উপজেলার বড়ালিয়া গ্রামের বড়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের সামনে বেশ কয়েকটি গুলির আওয়াজ শুনতে পান স্থানীয়রা। এসময় আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। এতে কয়েকজন গুলিবিদ্ধও হন। এর কিছুক্ষণ পর পার্শ্ববর্তী একটি ডোবায় অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।
স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আহসানুল কবির রিপন আরটিভি অনলাইনকে জানান, অতর্কিত সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ কর্মী নিহত ও ছাত্রলীগের দুই নেতা গুলিবিদ্ধ হন। তাৎক্ষণিক নিহতের নাম পরিচয় জানা যায়নি।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরটিভি অনলাইনকে জানান, ঘটনার তদন্ত চলছে।
চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রামের পটিয়ায় ও লক্ষ্মীপুরে সংঘর্ষে ও গুলিতে দুই যুবক নিহত হয়েছেন। এরমধ্যে পটিয়ায় যুবলীগ নেতা ও লক্ষ্মীপুরে নিহত যুবকের নাম জানা যায়নি।
চট্টগ্রামের পটিয়ায় এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কুশমপুরে এ ঘটনা ঘটে। নিহত দ্বীন মোহাম্মদ বাপা (৩৫) ইউনিয়নের যুবলীগের সহ-সম্পাদক ছিলেন।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দ্বীন মোহাম্মদকে মৃত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।
পটিয়া থানার ওসি নিয়ামত উল্লাহ বলেন, গুরনখাইন এলাকায় রাত ১০টার দিকে বিএনপি প্রার্থীর সমর্থকরা অতর্কিত হামলা চালিয়ে যুবলীগ কর্মী দ্বীন মোহাম্মদকে হত্যা করে।কুপিয়ে ও ইটের আঘাতে তাকে হত্যা করা হয়।
নিহতের স্বজনরা জানায়, ভোটের আগের রাতে একটি বৈঠক থেকে ফেরার পথে ফকিরা মসজিদ বাজার এলাকায় পেছন দিক থেকে বিএনপি কর্মীরা তার ওপর হামলা চালায়।তারা ধারালো অস্ত্র দিয়ে ও ইট-পাথর দিয়ে আঘাত করে।
বাঁশখালী:
আওয়ামী লীগ ও জাতীয় পার্টির কর্মী-সমর্থকদের সংঘর্ষে আহমদ কবীর (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি জাতীয় পার্টির কর্মী বলে খবর পাওয়া গেছে। তবে পুলিশ বলছে তার কোনও রাজনৈতিক পরিচয় আমাদের জানা নেই।রোববার ভোর ৪টার দিকে রোববার ভোররাতে সদর পৌরসভার কাথারিয়া ইউনিয়নের বড়ইতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে এ ঘটনা ঘটে।
বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন আরটিভি অনলাইনকে জানান, দুপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। তার রাজনৈতিক পরিচয় আমাদের জানা নেই। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় কয়েকজন পুলিশ আহত হয়েছেন। তারা চিকিৎসা নিয়েছেন। বিষয়টির তদন্ত চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com