1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-১আসনে সবচেয়ে কম ভোট পেয়েছে এনপিপি,র প্রার্থী কামাল - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-১আসনে সবচেয়ে কম ভোট পেয়েছে এনপিপি,র প্রার্থী কামাল

  • Update Time : বুধবার, ২ জানুয়ারী, ২০১৯
  • ৪৮০ Time View

এম আর অভি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-১ আসনে সবচেয়ে কম ভোট পেয়েছে এনডিএফ জোট ও এনপিপি,র প্রার্থী মাসুদ কামাল আম প্রতীক নিয়ে। ১০৯ (বরগুনা-আমতলী-তালতলী)বরগুনা-১আসনে ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী মাসুদ কামাল আম প্রতীক নিয়ে এ আসনে নির্বাচন করেন। তিনি আম প্রতীক নিয়ে এ নির্বাচনে মাত্র ১শত ৮৯ ভোট পায় । বরগুনা-আমতলী-তালতলী মোট ভোটারের সংখ্যা ৪লাখ ১৪হাজার ৪শত ২টি । বরগুনা-১আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মোট ভোট পড়েছে ৩ লাখ ৫৩ হাজার ২৯টি।বাতিল কৃত ভোট ১৯শত ২৯টি। বৈধ ভোট ৩লাখ ৫১হাজার ১শত। মোট ভোট কেন্দ্র ১শত ৮০টি। প্রতিটি কেন্দ্রে গড়ে ি ১.০৫ ভোট পেয়েছেন তিনি। বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের ফলাফল পরিবেশন কেন্দ্র থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটানিং অফিসার জেলা প্রশাসক কবীর মাহমুদ এর প্রাথমিক বেসরকারি ফলাফল থেকে এ তথ্য পাওয়া গেছে। তিনি তার জামানত হারিয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com