1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
তিনি সনদ ছাড়াই বড় বিশেষজ্ঞ ডাক্তার! - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ?

তিনি সনদ ছাড়াই বড় বিশেষজ্ঞ ডাক্তার!

  • Update Time : বৃহস্পতিবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২৫৯ Time View
Doctor, fake, detained, patient, money, rtvonline

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের কদমতলীপুল এলাকায় অবস্থিত এম হোসেন জেনারেল হাসপাতালে রোগী দেখার সময় ফাহমিদা আলম (২৫) নামে এক ভুয়া চিকিৎসককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।এসময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওই হাসপাতালটি সিলগালা করে সকল কার্যক্রম বন্ধ করে দেন।গতকাল বুধবার বিকেলে  র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।বিজ্ঞপ্তিতে বলা হয়, ফাহমিদা নিজেকে অভিজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে দিনের পর দিন রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। এমন সংবাদে গেল মঙ্গলবার রাত ১১টার দিকে এম হোসেন জেনারেল হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। এসময় ভুয়া চিকিৎসক ফাহমিদাকে আটক করা হয়।ফাহমিদা প্রেসক্রিপশন ফরমে তার নামের পাশে ডাক্তারি ডিগ্রি হিসেবে এমবিবিএস, পিজিটি (গাইনি অ্যান্ড অবস), এমসিএইচ (ডিএসএইচ), সিএমইউ, ডিএমইউ মেডিসিন গাইনি ও শিশু রোগ বিষয়ে অভিজ্ঞ ও সনোলজিস্ট হিসেবে উল্লেখ করেছেন। অভিযানকালে র‌্যাব সদস্যরা নিবন্ধনকৃত চিকিৎসক হিসেবে তার সনদ দেখতে চাইলে তিনি কোনও কাগজপত্র দেখাতে পারেননি।পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুল ইসলাম ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। সেইসঙ্গে হাসপাতালটি সিলগালা করে সকল কার্যক্রম বন্ধের নির্দেশ দেন।প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ফাহমিদা আলম দীর্ঘদিন নিজেকে বিশেষজ্ঞ ডাক্তার পরিচয় দিয়ে এই হাসপাতালে নিয়মিত রোগী দেখে আসছিলেন। তিনি অকারণে রোগীদের বিভিন্ন প্যাথলজিক্যাল টেস্ট দিয়ে অনেক টাকা হাতিয়ে নেন।ম্যাটস থেকে একটি ডিপ্লোমা কোর্স করা ফাহমিদা আলম এই হাসপাতালে আলট্রাসনোর টেকনিশিয়ান হিসেবে চাকরি নেন। পরে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগসাজশ করে বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে রোগী দেখা শুরু করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com