1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আগুয়েরার হ্যাটট্রিককে চেলসিকে ৬ গোলে হারালো ম্যানসিটি - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

আগুয়েরার হ্যাটট্রিককে চেলসিকে ৬ গোলে হারালো ম্যানসিটি

  • Update Time : সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২১৬ Time View

চেলসির জার্সিতে কালই প্রথম মাঠে নেমেছিলেন গঞ্জালো হিগুয়েন। তার অভিষেকের দিনে আর্জেন্টাইন সতীর্থকে লজ্জায় ডুবিয়ে দারুন এক হ্যাটট্রিক তুলে নিলেন সার্জিও আগুয়েরা। ইতিহাদ স্টেডিয়ামে রোববার তার হ্যাটট্রিকে চেলসিকে ৬-০ গোলে হারিয়েছে র্তমান লীগ চ্যাম্পিয়নরা। জোড়া গোল করেন রাহিম স্টার্লিং। আরেক গোলদাতা ইলকাই গিনদোয়ান।
তিন দিনের ব্যবধানে হ্যাটট্রিক করলেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। স্পর্শ করলেন ইংলিশ প্রিমিয়ার লীগে সর্বোচ্চ হ্যাটট্রিকের মালিক অ্যালান শিয়েরারকে। প্রিমিয়ার লীগে এ নিয়ে ১১টি হ্যাটট্রিক করলেন আর্জেন্টাইন এই তারকা। সমান সংখ্যক হ্যাটট্রিক করে প্রতিযোগিতার ইতিহাসে এতদিন রেকর্ডটির একা মালিক ছিলেন ইংল্যান্ডের শিয়েরার।চলতি মৌসুমে এ নিয়ে তৃতীয় হ্যাটট্রিক করলেন আগুয়েরো; সিটির হয়ে সব মিলিয়ে করলেন ১৫ হ্যাটট্রিক।
আর্জেন্টাইন তারকার দারুণ কীর্তি গড়ার দিনে চেলসির জালে গোল উৎসব করে প্রথম পর্বে হারের প্রতিশোধ নিয়েছে ম্যানচেস্টার সিটি। লীগের প্রথম পর্বে চেলসির মাঠে ২-০ গোলে হেরেছিল পেপ গার্দিওলার দল। সেটাই ছিল এবারের লীগে দলটির প্রথম পরাজয়। শুরু থেকে আক্রমণাত্মক খেলা সিটি ২৫ মিনিটের মধ্যেই চার গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয়।
চতুর্থ মিনিটে কেভিন ডি ব্রুইনের পাস ধরে জোরালো শট নেন বের্নার্দো সিলভা। বল চেলসি ডিফেন্ডার দাভিদ লুইসের পায়ে লেগে বাঁ দিকে পেয়ে যান রাহিম স্টার্লিং। জোরালো শটে দলকে এগিয়ে দেন ইংলিশ এই মিডফিল্ডার। এরপর ছয় মিনিটের ব্যবধানে দুটি গোল করেন আগুয়েরো। ত্রয়োদশ মিনিটে সতীর্থের ছোট পাস পেয়ে প্রায় ২৫ গজ দূর থেকে বুলেট শটে ব্যবধান দ্বিগুণ করেন আর্জেন্টাইন স্ট্রাইকার। আগুয়েরোর দ্বিতীয় গোলটি আসে ডিফেন্ডারদের ভুলে। প্রতিপক্ষের একটি আক্রমণ ডিফেন্ডাররা ঠিকমতো ফেরাতে পারেননি। উল্টো চেলসির ইংলিশ ডিফেন্ডার রস বার্কলি অবাক করে দিয়ে হেডে ছোট ডি-বক্সের মুখে বল বাড়ান। আর দারুণভাবে বাঁ পায়ের শটে গোলরক্ষক কেপা আরিসাবালাগাকে পরাস্ত করেন আগুয়েরো। ২৫তম মিনিটে সিটির চতুর্থ গোলেও দায় রয়েছে অতিথিদের রক্ষণভাগের। ডি-বক্সে তারা বল ক্লিয়ার করতে ব্যর্থ হলে পেয়ে যান গিনদোয়ান। ২২ গজ দূর থেকে জোরালো শটে বল ঠিকানায় পাঠান জার্মান মিডফিল্ডার। দ্বিতীয়ার্ধের একাদশ মিনিটে স্পট কিকে হ্যাটট্রিক পুরণ করেন আগুয়েরো। ডি-বক্সে স্টার্লিংকে ডিফেন্ডার সেসার আসপিলিকুয়েতা ফাউল করলে পেনাল্টিটি পায় তারা। এরই সঙ্গে আসরে ১৭ গোল নিয়ে গোলদাতার তালিকায় যৌথভাবে মোহামেদ সালাহর সঙ্গে শীর্ষে উঠলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। গত রোববার আর্সেনালের বিপক্ষে ৩-১ ব্যবধানে জেতা ম্যাচে দলের সবকটি গোলই করেছিলেন আগুয়েরো। আর ৮০তম মিনিটে সতীর্থের বাড়ানো ক্রস ছোট ডি-বক্সের বাইরে পেয়ে চেলসির কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন স্টার্লিং। চলতি লীগে এটা তার দ্বাদশ গোল। লীগে শেষ চার ম্যাচে চেলসির এটি তৃতীয় পরাজয়। আর্সেনাল ও বোর্নমাউথের কাছে হারের পর গত সপ্তাহে হাডার্সফিল্ড টাউনের বিপক্ষে ৫-০ গোলে জিতেছিল উনাই এমেরির দল। ২৭ ম্যাচে ২১ জয় ও দুই ড্রয়ে শীর্ষে ফেরা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৬৫। শনিবার বোর্নমাউথকে ৩-০ গোলে হারানো লিভারপুলের পয়েন্টও ৬৫। তবে গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছে তারা। অবশ্য একটি ম্যাচ কম খেলেছে ইয়ুর্গেন ক্লপের দল।  দিনের অন্য ম্যাচে হাডার্সফিল্ড টাউনকে ২-১ গোলে হারানো আর্সেনাল ৫০ পয়েন্ট নিয়ে উঠেছে পঞ্চম স্থানে। সমান পয়েন্ট নিয়ে এক ধাপ নেমে ষষ্ঠ স্থানে আছে চেলসি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com