1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
২৭০০০ পাউন্ড দান করলেন ফুটবলার কিলিয়ান এমবাপে - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

২৭০০০ পাউন্ড দান করলেন ফুটবলার কিলিয়ান এমবাপে

  • Update Time : সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩২২ Time View

বিমানচালক ডেভিড ইবটসনকে খুঁজে পাওয়ার জন্য গঠিত তহবিলে ২৭০০০ পাউন্ড দান করলেন ফরাসি ফুটবলের এ সময়ে ভীষণ জনপ্রিয় ও আলোচিত তারকা কিলিয়ান এমবাপে। ২১ শে জানুয়ারি ফ্রান্সের নঁতে থেকে বৃটেনগামী বিমানে ছিলেন ফরাসি লিগে খেলা আর্জেন্টিনার ফুটবলার এমিলিয়ানো সালা। ওই বিমানটির চালক লিছেন ডেভিড ইবটসন। কিন্তু পথে তা পথে নিখোঁজ হয়। এরপর সাগরের তলদেশ থেকে সালা’র মৃতদেহ উদ্ধার করা হয়। এখনও পাওয়া যায় নি বিমানচালকের দেহ। তার দেহকে খুঁজে পাওয়ার উদ্যোগে শরিক হয়েছেন উদারমনা এমবাপে। এ খবর দিয়েছে অনলাইন বিবিসি।এতে বলা হয়, বিমানচালকের দেহ বা তাকে উদ্ধারে ৩ লাখ পাউন্ড সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে সংগ্রহকারীরা। রোববার পর্যন্ত ওই তহবিলে জমা পড়েছে প্রায় এক লাখ ৩০ হাজার পাউন্ড।
বিবিসি লিখেছে, বিশ্বকাপজয়ী ফরাসি ফুটবলার কিলিয়ান এমবাপে ছাড়াও তহবিলে অর্থ দান করেছেন ইংল্যান্ড ফুটবল দলের সাবেক অধিনায়ক গ্যারি লিনেকার।

ফরাসি ক্লাব নঁতে থেকে ইংলিশ ক্লাব কার্ডিফ সিটিতে এমিলিয়ানো সালার ট্রান্সফারের খবর প্রকাশিত হওয়ার দু’দিন পরই বিমান দুর্ঘটনার কবলে পড়েন তিনি। ২৪শে জানুয়ারি সমুদ্রের নীচে উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করে কর্তৃপক্ষ। এরপর সালা’র এজেন্ট ৩ লাখ ২৪ হাজার পাউন্ড তহবিল সংগ্রহ করে ব্যক্তিগতভাবে আবারো তার দেহ খুঁজে বের করার উদ্যোগ নেয়ার পর পাওয়া যায় ফুটবলারের মরদেহ।

বিমানচালক ইবটসনের পরিবারও এবার সেরকম একটি ব্যক্তিগত পর্যায়ের অনুসন্ধানে পৃষ্ঠপোষকতা করার জন্য তহবিল সংগ্রহের উদ্দেশ্যে সামাজিক মাধ্যমে প্রচারণা চালাচ্ছে। ইবটসনের পরিবার লিখেছে, তিনি (ইবটসন) একা রয়েছেন, এই বিষয়টি আমরা মেনে নিতে পারছি না। আমরা তাকে ঘরে নিয়ে আসতে চাই যেন তাকে আমরা চিরনিদ্রায় সমাধিস্থ করতে পারি।

যেভাবে হারিয়ে গেল বিমানটি
২১শে জানুয়ারি ফ্রান্সের স্থানীয় সময় সাতটা পনের মিনিটে একটি সিঙ্গেল টার্বাইন ইঞ্জিন বিমান সালাকে নিয়ে রওনা করে। প্রায় ৫০০০ ফুট ওপরে থাকা অবস্থায় এয়ার ট্রাফিক কনট্রোলের সাথে যোগাযোগ করে অবতরণের অনুরোধ করে। ২৩০০ ফুট ওপরে থাকা অবস্থায় সংযোগ বিচ্ছিন্ন হয় বিমানের সাথে। এরপর আর খোঁজ পাওয়া যায়নি বিমানটির। অ্যালডারনির চ্যানেল দ্বীপে সোমবার রাতে বিমানটি হারায়।

এরপর পাঁচটি বিমান ও দুটি লাইফবোট প্রায় ১০০০ বর্গ মাইল জায়গা জুড়ে বিমানটির খোঁজ করে।
কিন্তু কোনো খোঁজ পাওয়া যায় নি। এ অভিযান সমাপ্ত ঘোষণা করা হয় ২৪শে জানুয়ারি। পরে ব্যক্তিগত অর্থায়নে খোঁজ চালানো হলে এ সপ্তাহের শুরুতে বিমানের ধ্বংসাবশেষের কাছ থেকে একটি মৃতদেহ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার সেটিকে সালা’র মরদেহ বলে ঘোষণা করা হয়। বিমানচালক ইবটসনের মরদেহ এখনো খুঁজে পাওয়া যায় নি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com