1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নির্বাচন অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে:আওয়ামী লীগ - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

নির্বাচন অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে:আওয়ামী লীগ

  • Update Time : বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩০৭ Time View

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও দক্ষিণ সিটির কাউন্সিল নির্বাচনের অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ডা. দীপু মনি। ধানমন্ডিতে দলের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে নির্বাচন শেষে দলীয় ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন। দলের পক্ষে সাধারণ সম্পাতক ওবায়দুল কাদেরের প্রতিক্রিয়া জানানোর কথা থাকলেও শেষ পর্যন্ত দীপু মনি প্রেস কনফারেন্স করেন। এসময় তিনি বলেন, শান্তিপূর্ণ পরিবেশে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। সকল ভোটার, নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তা ও নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাই।

দীপু মনি বলেন,এখন পর্যন্ত কোথাও আমরা অনভিপ্রেত ঘটনার সংবাদ পাইনি। নির্বাচন কমিশনের তথ্য মোতাবেক শতকরা ৫০ ভাগের মত ভোট পড়েছে বলে আমরা জেনেছি। নির্বাচনের প্রতিক্রিয়ায় তিনি বলেন,আমরা এখনও ফলাফল জানিনা তবে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম জিতে যাবেন বলে আমরা আশা করছি।

দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে ঢাকা সিটি সহ সারা দেশে উন্নয়ন কার্যক্রম চলছে। দেশের এই উন্নয়ন অগ্রগতির সঙ্গে মানুষ থাকতে চায়। কাজেই আমরা বিশ্বাস করি, আজকে জনগণ ভোট দিয়েছেন। একটি সুন্দর ঢাকা পেতেই তারা ভোট প্রয়োগ করেছেন। বিরোধী দল বিহীন নির্বাচন কতটা উপভোগ করেছেন জানতে চাইলে আওয়ামী লীগের এই যুগ্ম সাধরণ সম্পাাদক বলেন,বিরোধী দল বলতে গণতন্ত্রে যা বোঝায়, সংসদীয় গণতন্ত্রে সংসদে যারা বিরোধী দল। সংসদে যারা বিরোধী দল হিসেবে আছে সে দলটি নির্বাচনে অংশ নিয়েছে। এর বাইরে একটি রাজনৈতিক দল আছে, তারা নির্বাচনে অংশগ্রহণ করার মত সকল প্রকার পরিবেশ পরিস্থিতি বজায় থাকার পরেও গণতান্ত্রিক প্রক্রিয়া থেকে নিজেদের বাইরে রাখার স্বিদ্ধান্ত নিয়েছেন। তারা একের পর এক এই সিদ্ধান্ত নিচ্ছে।

দেশের অগ্রগতিতে বাধা সৃষ্টিতে তারা চেষ্টা করছে। ভোট বাক্স সকালেই ভরে রাখা হয়েছিল বিএনপির এমন অভিযোগে তিনি বলেন, তাদের এই মন্তব্য রাতেই তৈরি ছিল। নির্বাচনে ভোটারদের উপস্থিতি কম থাকা বিষয়ে জানতে চাইলে দীপু মনি বলেন,উপ-নির্বাচনের কারণেই জনগনের আগ্রহ কিছুটা কম ছিল। ভাষানটেক বস্তির ক্ষতিগ্রস্তদের প্রতি সমবেদনা জানিয়ে তিনি বলেন, ক্ষতিগ্রস্তদের প্রয়োজনীয় সহযোগিতা সংশ্লিষ্ট মন্ত্রনালয় থেকে করা হবে। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বি এম মোজ্জাম্মেল হক, এনামুল হক শামীম, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com