1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘এর মাধ্যমে তারা এক ঢিলে দুই পাখি মারছে’ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

‘এর মাধ্যমে তারা এক ঢিলে দুই পাখি মারছে’

  • Update Time : বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২৮০ Time View

দেশের সংগীতাঙ্গনে এ সময়ে বেশ নিয়মিত জনপ্রিয় সংগীত তারকা আসিফ আকবর। শুধু তাই নয়, সর্বাধিক সংখ্যক গান বেশ উচ্চ সম্মানিতে প্রকাশ হচ্ছে তার। গানের এই খরার সময়েও গত বছর ১০০টি গান প্রকাশ করেছেন এ গায়ক। বিভিন্ন কোম্পানি থেকে প্রকাশিত এ গানগুলো সফলতার দিক দিয়েও ছিল এগিয়ে। গত বছরের ধারাবাহিকতা এ বছরও অব্যাহত রয়েছে। এরইমধ্যে বেশ কয়েকটি গান প্রকাশ হয়েছে তার। এর মধ্যে ‘চুপচাপ কষ্টগুলো’ গানটির মাধ্যমে বেশ ভালো সাড়া পাচ্ছেন আসিফ। ১৮ বছর পর এ গানটির মাধ্যমে একত্রে কাজ করলেন এ তারকা ও তার ‘ও প্রিয়া তুমি কোথায়’ খ্যাত সংগীত পরিচালক ইথুন বাবু।ধ্রুব মিউজিক ষ্টেশন থেকে প্রকাশ পাওয়া এ গানটিতে আসিফের সঙ্গে পারফর্ম করেছেন এভ্রিল। ভিডিওটি নির্মাণ করেছেন ইথুন বাবু। সব মিলিয়ে কেমন চলছে আসিফ আকবরের বর্তমান দিনকাল? উত্তরে এ শিল্পী বলেন, আলহামদুলিল্লাহ খুব ভালো যাচ্ছে।

তবে সময় যে কিভাবে যাচ্ছে বলতে পারব না। কারণ টানা রেকর্ডিং ও শুটিং নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে। অবসর এখন আমার কাছে পূর্ণিমার চাঁদ হয়ে গেছে। আমিও কাজ করে যাচ্ছি শ্রোতাদের জন্য। যেহেতু আমি তাদের জন্যই আজকের আসিফ। তাই তাদের জন্য কাজ করে যেতে হবে। আর কাজের মধ্যে থাকলে আমার মনÑশরীরও ভালো থাকে। টানা এত বছর ধরে একই রকম গতিতে কাজ করছেন। এই সময়ে এসে আবার মিউজিক ভিডিওতেও আপনার পারফরমেন্স প্রশংসিত হচ্ছে। এক এক ভিডিওতে আপনাকে এক এক রূপে দেখছেন দর্শক। এর রহস্য কি? আসিফ হেসে বলেন, রহস্য নেই। শুধু আমি আমার কাজ করে যাচ্ছি। অনেক গান রেকর্ড করেছি, সামনেও অনেক গান আসবে। আর মিউজিক ভিডিওর ঘটনাটা একটু অন্যরকম। নির্মাতা ও প্রযোজনা প্রতিষ্ঠান চাচ্ছে যেন আমিই আমার গানে পারফর্ম করি। এর মাধ্যমে তারা এক ঢিলে দুই পাখি মারছে।

আমাকে দিয়ে গানও করাচ্ছে আবার ভিডিওর কাজটাও চালিয়ে নিচ্ছে। আমিও তাদের অনুরোধ রাখছি। আর আমার ভক্তদের কাছ থেকে সাড়াটাও দুর্দান্ত পাচ্ছি। সেটা না হলে কিন্তু করতামই না। সব মিলিয়ে আমিও বিষয়টি খুব উপভোগ করছি। ১৮ বছর পর ইথুন বাবুর সঙ্গে কাজ করলেন? অভিজ্ঞতা কেমন? আসিফ বলেন, ‘চুপচাপ কষ্টগুলো’র মাধ্যমে আবার এক হলাম। ইথুন বাবু আমার বড় ভাই। আমাকে অত্যন্ত ¯েœহ করেন। আমার ক্যারিয়ারে তার অবদান অনেক। কারণ আমার প্রথম অ্যালবাম ‘ও প্রিয় তুমি কোথায়’ তার করা ছিল। তিনি আমাকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন। তবে মধ্যে বড় একটা সময় আমাদের মাঝে অভিমানের পাহাড় জমে ছিল। যার ফলে দূরত্ব তৈরি হয়েছিল। তবে এখন আর তা নেই। আমরা আবার একসঙ্গে কাজ করছি।

নতুন এ গানের মাধ্যমে আবার আমাদের জুটিটাকে পাচ্ছেন শ্রোতা-দর্শক। গানটির সঙ্গে যারা জড়িত সবাই তাদের সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করেছে। আমি নিজেও অ্যাকশন লুকে হাজির হয়েছি। সব মিলিয়ে এ অভিজ্ঞতাটা দারুণ। চলতি সময়ে সংগীতের অবস্থা কেমন মনে হচ্ছে? আসিফ বলেন, আমার দিক থেকেতো সংগীতের অবস্থা সুপার। সার্বিক পরিস্থিতি হয়তো অন্যরকম। তবে প্রতিকূল অবস্থায়ও যুদ্ধ করে যেতে হবে। আমি হেরে যাওয়ার খেলোয়ার নই। সব ধরনের পরিস্থিতিতে যুদ্ধ করে গেছি। এখনো করছি। অবস্থা যেমনই হোক না কেন কাজ চালিয়ে যেতে হবে। কাজ যে বন্ধ করবে সে পিছিয়ে যাবে। আর যে নিয়মিত হবে, সে এগিয়ে যাবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com