1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
এখনই বিয়ে! করবো । জহির ইকবাল কে !!!! - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

এখনই বিয়ে! করবো । জহির ইকবাল কে !!!!

  • Update Time : শনিবার, ৬ এপ্রিল, ২০১৯
  • ২৪৯ Time View

২০১৬ সালের ১২ আগস্ট। মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যমের অনলাইন সংস্করণের প্রতিবেদন থেকে জানা যায়, সোনাক্ষী সিনহা নাকি তাঁর বয়ফ্রেন্ড বান্টি সচদেবের সঙ্গে রাত কাটিয়েছেন। এরপর বলিউডের ‘দাবাংকন্যা’ নিজের টুইটার অ্যাকাউন্টে ওই সংবাদমাধ্যমের নাম উল্লেখ করে লিখেছিলেন, ‘ওদের প্রকাশিত বেশির ভাগ খবরই দেখছি ভুল। এই যেমন আমার খবরটাই দেখুন, রেস্তোরাঁতে আমরা ডিনার করতে গিয়েছিলাম আর ওদের খবরে সেটা পাল্টে গিয়ে “রাত কাটানো” হয়ে গেল!’ ক্ষোভের সঙ্গে এই তারকা লেখেন, ‘এরপর ওরা আর কী প্রকাশ করবে, তা জানার জন্য অপেক্ষা করছি।’ ওই সময় আরও শোনা গিয়েছিল, শিগগিরই বিয়ে করছেন তাঁরা।

বান্টি সচদেবের সঙ্গে সোনাক্ষী সিনহার বিচ্ছেদ হয়েছে অনেক দিন হলো। ইদানীং তাঁকে বিভিন্ন স্থানে দেখা যাচ্ছে জহির ইকবালের সঙ্গে। কে এই জহির ইকবাল? সম্প্রতি তিনি ‘নোটবুক’ ছবিতে অভিনয় করেছেন। তাঁর বাবা ইকবাল রতনসি ব্যবসায়ী। তিনি সালমান খানের ছেলেবেলার বন্ধু। সেই সূত্র ধরেই এবার বন্ধুর ছেলেকে নিজের প্রযোজিত ছবিতে সুযোগ দেন সালমান খান।

অন্যদিকে সালমান খানের ‘দাবাং’ ছবির মধ্য দিয়ে ২০১০ সালে বলিউডে পা রাখেন সোনাক্ষী সিনহা। ছবিতে তিনি ছিলেন চুলবুল পাণ্ডের (সালমান খান) প্রেমিকা ও স্ত্রী। ২০১২ সালে ‘দাবাং টু’ ছবিতে দেখা গেছে তাঁকে। এবার তাঁকে দেখা যাবে ‘দাবাং’ সিরিজের তৃতীয় ছবিতে। ছবিটি পরিচালনা করছেন প্রভু দেবা।

পরিচালক অভিষেক বর্মণ আর প্রযোজক করণ জোহর ও সাজিদ নাদিয়াদওয়ালার ‘কলঙ্ক’ ছবিটি মুক্তি পাচ্ছে ১৭ এপ্রিল। এই ছবিতে আছেন সোনাক্ষী সিনহা। এখন ছবিটির প্রচারণা নিয়ে তিনি ব্যস্ত। টিভি শো, রোড শো থেকে শুরু করে চলছে শেষ মুহূর্তের নানা কিছু। সম্প্রতি এক টিভির অনুষ্ঠানে তিনি গিয়েছিলেন আলিয়া ভাট আর বরুণ ধাওয়ানের সঙ্গে। তাঁদের সবার ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। ইদানীং খুব আলোচিত হচ্ছেন তাঁরা। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে তাঁরা কোথায় ডেটে গেলেন, কী মন্তব্য করেছেন, কবে বিয়ে করছেন—এসব খবর তো হরহামেশাই হচ্ছে। টিভির সেই অনুষ্ঠানেও তা–ই হলো। সঞ্চালক তাঁদের জিজ্ঞেস করেন, তিনজনের মধ্যে কে আগে বিয়ে করবেন? সোনাক্ষী মুহূর্তেই জবাব দেন, তিনি এখনই বিয়ে করতে চান!

এরপর অনেকের মনেই প্রশ্ন তৈরি হয়েছে, জহির ইকবালের সঙ্গে সোনাক্ষী সিনহার প্রেম তাহলে জমে ক্ষীর! লুকিয়ে লুকিয়ে তাঁরা অনেকটা পথ এগিয়ে গেছেন! গত বছর ২ জুন সোনাক্ষী সিনহার জন্মদিন উপলক্ষে ইনস্টাগ্রামে চমৎকার একটি পোস্ট দিয়েছিলেন ও তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন জহির ইকবাল।

জানা গেছে, জহির ইকবালের সঙ্গে সোনাক্ষী সিনহার পরিচয় করিয়ে দিয়েছিলেন সালমান খান। ওই সময় নাকি ‘বলিউডের ভাইজান’ ভেবেছিলেন, ভবিষ্যতে তাঁরা একসঙ্গে পথ চললে মন্দ হবে না। তিনি যে ‘ম্যাচমেকিং’ কাজেও দক্ষ, তা এখন বেশ বোঝা যাচ্ছে। কারণ, অল্পদিনেই জহির ইকবাল আর সোনাক্ষী সিনহার মধ্যে চমৎকার সম্পর্ক তৈরি হয়েছে। পরিচয়ের প্রথম দিন থেকেই তাঁদের ডেটিংও শুরু হয়ে যায়। তারপর তাঁদের একসঙ্গে দেখা গেছে। গত বছরের ২৭ ডিসেম্বর সালমান খানের জন্মদিনের পার্টিতে তাঁর পানভেলের খামারবাড়িতে একসঙ্গে হাজির হন সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল। ওই সময় পাপারাজ্জিদের ক্যামেরার ফ্ল্যাশ দেখে তাঁরা বেশ অস্বস্তি বোধ করেছেন।

জহির ইকবাল ও সোনাক্ষী সিনহা নিজেদের সম্পর্ক নিয়ে কখনো মুখ খোলেননি। হয়তো সালমান খান নিজেই তাঁদের বিয়ের ব্যাপারে ঘোষণা দেবেন, এমনটা আশা করে বসে আছেন বলিউডের এই দুই তারকা। কিন্তু টিভি চ্যানেলের সেই অনুষ্ঠানে বিয়ের কথা শুনে সোনাক্ষী সিনহা যেভাবে লাফিয়ে উঠলেন, তাতে মনে হচ্ছে সালমান খানকে এখনই কিছু একটা করতে হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com