1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আগামী ২ জুলাই “মুসলিম কালেকশন বাবিসাস অ্যাওয়ার্ড ২০১৭-১৮” - Swadeshnews24.com
শিরোনাম
আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইফতার-সেহরিতে কী খাবেন রোজায় কম দামে মাছ মাংস দুধ ডিম মিলবে যেখানে শনিবার দেশে ফিরছেন ওবায়দুল কাদের এফডিসিতে কাজের পরিবেশ ফিরে আসুক: শাকিব খান ২০২৪ সালে টিকটকে আয়ের নতুন সুযোগ এবার ঈদে চমক দেখাবেন বুবলী ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়াতে যে নতুন কৌশল নিচ্ছে বিএনপি শাকিব যেভাবে খেলছে খেলতে থাকুক: ওমর সানী বিপাকে পড়েছেন নিপুণ প্রয়োজনে আমরাও স্যাংশন দিতে পারি: প্রধানমন্ত্রী ফেসবুক বিভ্রাটের শিকার ৫ লাখের বেশি ব্যবহারকারী জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন মেহের আফরোজ চুমকি চৌদ্দগ্রাম প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ২০২৪ অনুষ্ঠিত ভ্রমণে নামাজ যেভাবে পড়বেন

আগামী ২ জুলাই “মুসলিম কালেকশন বাবিসাস অ্যাওয়ার্ড ২০১৭-১৮”

  • Update Time : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৯
  • ৩১৪ Time View

বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস)’র পথচলার ১৮তম বর্ষপূর্তি উপলক্ষে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘মুসলিম কালেকশন বাবিসাস অ্যাওয়ার্ড ২০১৭-১৮’। আগামী ২ জুলাই বিকেল ৪ টায় কেআইবি অডিটেরিয়ামে এই জমকালো অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

বনার্ঢ্য এই আয়োজনে চলচ্চিত্র, টেলিভিশন, সংগীত, মঞ্চ, নৃত্য, বিজ্ঞাপনচিত্রসহ বিভিন্ন বিভাগে গুনী ও তারকা শিল্পী-কুশলীদের মধ্যে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বিভিন্ন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীবর্গ, এমপি, বিশিষ্ট ব্যক্তিবর্গ, সাংস্কৃদিক অঙ্গনের গুণী শিল্পীসহ সাংবাদিকবৃন্দ।
বাবিসাস এর জয়েন সেক্রেটারী আরজে সাইমুর রহমান জানান- জমকালো এই এ্যাওয়ার্ড অনুষ্ঠান বাবিসাস সভাপতি আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে সংস্কৃতি অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও শিল্পীরা উপস্থিত থেকে অ্যাওয়ার্ড গ্রহণ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনায় অংশগ্রহণ করবেন। মিডিয়া পার্টনার এটিএন বাংলা, বিনোদনধারা, রেডিও স্বদেশ ও স্বদেশ নিউজ২৪.কম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com