1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
চারজনকে আসামী করে হত্যা মামলা পলাশবাড়ীতে জামাতা খুন শ্বশুরবাড়ীর পাশ থেকে গলাকাটা লাশ উদ্ধার বউ-শাশুড়ি আটক - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

চারজনকে আসামী করে হত্যা মামলা পলাশবাড়ীতে জামাতা খুন শ্বশুরবাড়ীর পাশ থেকে গলাকাটা লাশ উদ্ধার বউ-শাশুড়ি আটক

  • Update Time : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯
  • ২৯৩ Time View

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে শ্বশুরবাড়ির পাশ থেকে জামাতা মনিরুলের (২৫) গলাকাটা লাশ উদ্ধারসহ বউ শাশুড়িকে আটক কেেরছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে নৃশংস খুনের ঘটনাটি ঘটেছে।এ ব্যাপারে নিহতের বাবা আসাদুল ইসলাম বাদী হয়ে ৪ জনকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।
মামলার বিবরণ ও এলাকাবাসি সূত্রে জানা যায় কিশোরগাড়ী ইউনিয়নের কাশিয়াবাড়ী গ্রামের আসাদুল ইসলামের ছেলে গার্মেন্টস কর্মি মনিরুেেলর সাথে গত কয়েকমাস আগে জাফর উত্তরপাড়া গ্রামের তারা মিয়ার মেয়ে শম্পা আকতার তন্বী (১৯) আকতারের সাথে বিয়ে হয়।
নববধূ তন্বী তার বাবার বাড়ীতে অবস্থান করায় মনিরুল ঘটনার রাতে শ্বশুর বাড়ীর উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়।থানা পুলিশ ইনচার্জ হিফজুর আলম মুন্সি বিষয়টি নিশ্চিত করেন।
গভীর রাতে শ্বশুর বাড়ির মাত্র অনতিদূর থেকে তার রক্তাক্ত গলাকাটা মরদেহটি প্রথমে স্থানীয়রা ওইস্থান থেকে উদ্ধার করে চিকিৎসার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখাানে চিকিৎসকরা মনিরুলের মৃত্যু নিশ্চিত করায় মরদেহটি নিয়ে মনিরুলের নিজ বাড়ীতে নেয়া হয়। পরে বিষয়টি পুলিশকে জানালে ঘটনাস্থল থেকে লাশ থানায় নেয়।
হিফজুর আলম বলেন, মনিরুলের শ্বশুরবাড়ির লোকজনের দাবি পারিবারিক কলহের জের ধরে মনিরুল নিজে-নিজেই তার গলাকেটে আত্মহত্যা করেছে। প্রাথমিকভাবে বিষয়টি হত্যাকান্ড বলে ধারণা করা হচ্ছে।ঘটনার পর থেকে শ্বশুর তারা মিয়া পলাতক রয়েছেন। প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য মনিরুলের স্ত্রী তন্বী ও শাশুড়ি জাহানারা বেগমকে থানায় নেন।
পরে স্ত্রী-শ্বাশুড়িসহ ৪ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করা হলে পুলিশ ওই দুইজনকে গ্রেফতার করেন। প্রাথমিক সুরুতহাল রিপোর্ট তৈরী শেষে ময়না তদন্তের জন্য লাশ গাইবান্ধা মর্গে প্রেরণ করা হয়। ছবি সংযুক্ত

আরিফ উদ্দিন
প্রতিনিধি
পলাশবাড়ী, গাইবান্ধা।
তাং- ১৭-০৪-২০১৯
মোবাঃ ০১৭৩৭-০০৬৪৩০

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com