1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নড়াইলে আরেকটি গ্রামে শান্তি স্থাপন করলেন নড়াইলের পুলিশ সুপার - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

নড়াইলে আরেকটি গ্রামে শান্তি স্থাপন করলেন নড়াইলের পুলিশ সুপার

  • Update Time : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯
  • ৩৫১ Time View

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি-বৃহস্পতিবার-১৮ এপ্রিল-২৭৪: নড়াইল সদর উপজেলাধীন মাইজপাড়া ইউনিয়নের তারাশী গ্রামে গ্রাম্য কোন্দলের জের ধরে গত মাসে এক ব্যক্তি খুন হয়। এরই জের ধরে ওই এলাকার শান্তি-শৃঙ্খলা বিনষ্ট হয় এবং এলাকার জনগণ দ্বন্দে জড়িয়ে পড়ে। ব্যাপারটি নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) এর নজরে আসলে তিনি ওই এলাকার জনগণকে ঐক্যবদ্ধ করে গতকাল বুধবার সন্ধ্যায় তারাশী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকার চেয়ারম্যান, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মতুর্জার পিতা গোলাম মর্তুজা স্বপনকে সাথে নিয়ে তিনি বিষয়টির নিষ্পত্তি করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল সদর থানার কর্মকর্তাবৃন্দ, নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুৃলিশের কর্মকর্তাবৃন্দসহ আরো অনেকে।

গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। দীর্ঘদিন ধরে চলমান দ্বন্দের অবসান ঘটিয়ে সম্প্রীতির বন্ধন স্থাপন করেছেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)। এটি নিয়ে নড়াইলে যোগদানের পর পুলিশ সুপার মোট ১৩৬টি দ্বন্দের অবসান ঘটিয়েছেন। পুলিশ সুপারের প্রদত্ত সমাধানে দুই গ্রুপই সন্তোষ প্রকাশ করে এবং সেই সাথে তারা পুনরায় দাঙ্গা হাঙ্গামায় শামিল হবে না মর্মে পুলিশ সুপারের নিকট প্রতিশ্রুতিবদ্ধ হন। এ সময় নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) তাঁর বক্তব্যে বলেন, দাঙ্গা-হাঙ্গামা সামাজিক ব্যধি। এগুলো সমাজে শুধু বিশৃঙ্খলাই সৃষ্টি করে। তাই সকলকে এগুলো পরিহার করা উচিৎ। এছাড়া সকলকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস থেকে দূরে থাকার উদাত্ত আহবানও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com