1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
( শীঘ্রই আসছি )বলার পাঁচদিন পর ঢাকায় আইএস’র হামলা!! - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

( শীঘ্রই আসছি )বলার পাঁচদিন পর ঢাকায় আইএস’র হামলা!!

  • Update Time : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯
  • ১৭৯ Time View

গেল ২৫ এপ্রিল বাংলায় পোস্টার প্রকাশ করে আইএস। এতে তারা হুঁশিয়ারি দিয়েছিল, ‘শীঘ্রই আসছি ইনশাল্লাহ…’৷ এরপরই পশ্চিমবঙ্গ ও বাংলাদেশকে সতর্ক হওয়ার পরামর্শ দেন নিরাপত্তা বিশ্লেষকরা৷ তবে হুমকির মাত্র পাঁচদিনের মাথায় ঢাকার গুলিস্তানে হামলা চালানোর দাবি করেছে আইএস।

সোমবার রাতে গুলিস্তান এলাকায় পুলিশের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ ঘটনায় আহত হয়েছেন তিন সদস্য। যুক্তরাজ্য ভিত্তিক সাইট ইন্টেলিজেন্স জানিয়েছে, জঙ্গি সংগঠন আইএস এ ঘটনার দায় স্বীকার করেছে।

আইএসের গতিবিধি বিশ্লেষক রিটা কাটজ মঙ্গলবার টু্ইটারে আইএসের দাবি সম্বলিত একটি স্ক্রিনশট দেন। আরবি ভাষায় যাতে লেখা রয়েছে, ‘ঢাকার গুলিস্তানে মুরতাদ বাহিনীর ওপর এ হামলা চালানো হয়। রাজধানীর গুলিস্তান এলাকায় বোমা হামলায় তিন পুলিশ সদস্য আহত হন।’

জানা গিয়েছে, সোমবার রাত ৮টা নাগাদ বঙ্গবন্ধু শপিং কমপ্লেক্সের সামনে পুলিশকে লক্ষ্য করে বোমা ছোঁড়ে জঙ্গিরা৷ দু’মিনিটের জন্য বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনায় আহত হন, ট্রাফিক কনস্টেবল নজরুল ইসলাম, মোহাম্মদ লিটন এবং কমিউনিটি পুলিশ মোহম্মদ আশিক। আহত অবস্থায় তাঁদেরকে প্রথমে নিয়ে যাওয়া হয় রাজারবাগ হাসপাতালে৷ পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁদের৷

পুলিশ জানায়, যান নিয়ন্ত্রণের সময়ই হঠাৎ দূর থেকে তাঁদেরকে লক্ষ্য করে একটি ককটেল বোমা ছোঁড়া হয়৷ এই ঘটনার পরই নড়েচড়ে বসেছে বাংলাদেশের গোয়েন্দা বিভাগ, র‌্যাব ও সিআইডি। আইএস এই হামলার দায় স্বীকার করায় আরও চিন্তা বেড়েছে তাদের।

উল্লেখ্য বৃহস্পতিবার বাংলাদেশ এবং পশ্চিমবঙ্গে হামলা চালানোর হুমকি দেয় আইএস। ‘শীঘ্রই আসছি, ইনশাল্লাহ…’ নামের একটি পোস্টার প্রকাশ করেছিল মুরসালাত নামে আইএসের একটি শাখা সংগঠন৷

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com