1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নড়াইলের শালিখা গ্রামে আধিপত্য বিস্তার হত্যাকা-ের জের ধরে আসামীদের বাড়ি লুটপাট ও ভাংচুর শান্তি শৃঙ্খলা জন্য পুলিশ টহল - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

নড়াইলের শালিখা গ্রামে আধিপত্য বিস্তার হত্যাকা-ের জের ধরে আসামীদের বাড়ি লুটপাট ও ভাংচুর শান্তি শৃঙ্খলা জন্য পুলিশ টহল

  • Update Time : বুধবার, ২২ মে, ২০১৯
  • ১৫২ Time View

নড়াইল জেলা প্রতিনিধি■ (২২,মে) ২৭৪॥ নড়াইল সদর উপজেলার শালিখা গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে অবসরপ্রাপ্ত সেনা সদস্য ডাবলু শেখকে কুপিয়ে হত্যাকা-ের মামলার আসামীদের বাড়ি ভাংচুর ও লুটপাট করেছে বাদি পক্ষের লোকজন। ফলে জনমানবশূণ্য হয়ে পড়েছে কামালপ্রতাপ গ্রামের একাংশ। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, পারিবারিক সূত্র জানায়, গত ২৫ এপ্রিল রাত পৌনে ১০টার দিকে নড়াইল সদর উপজেলার শালিখা বাজারে অবসরপ্রাপ্ত সেনা সদস্য ডাবলু শেখ খুন হন। নিহত ডাবলু ২০১২ সালে সেনাবাহিনীর চাকুরি থেকে অবসরে আসেন। তিনি পুরাতন নড়াইল সদর উপজেলার শালিখা গ্রামের আব্দুস সালাম শেখের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, নড়াইল সদর উপজেলার শালিখা বাজারে দোকানে টিভি দেখার সময় অতর্কিত ভাবে হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এ সময় ডাবলু শেখের হাত, ঘাড় ও বুকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকা-ের পর নড়াইল থানায় ৩১ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। হত্যা মামলা দায়েরের পর আসামী এবং তাদের পরিবারের অন্যান্য সদস্যরা গ্রেফতারের ভয়ে গা ঢাকা দেয়। এ সুযোগকে কাজে লাগিয়ে বাদি পক্ষের লোকজন আসামীদের বাড়ি চড়াও হয়ে ভাংচুর ও মালামাল লুট করে নিয়ে যায়।
সরজমিনে গিয়ে দেখা গেছে, আসামীদের কয়েকটি বাড়ি জনমানবশূণ্য। ঘরবাড়ি ভাংচুর করে লুটপাট করা হয়েছে। হত্যা মামলার আসামী এস এম মাহবুব আলম (বিদ্যুৎ) কামাল প্রতাপ এস জে ইউনিয়ন ইন্সটিটিউশন মাধ্যমিক বিদ্যালয়ের গ্রন্থাগারিক।

মাহবুব আলম (বিদ্যুৎ) এর মা সেলিনা বেগম অভিযোগ করেন, হত্যাকান্ডের ঘটনার পর থেকে প্রতিদিন বাদি পক্ষের লোকজন লুটপাট ও ভাংচুর চালিয়ে যাচ্ছে। গত ১৬ মে মামলার ২৬জন আসামী নড়াইল সদর উপজেলা ম্যাজিষ্ট্রেটের আদালতে আতœসমর্পন করেন। বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট সব আসামীকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন। ২৬জন আসামী জেলহাজতে আটক হওয়ায় বাদী পক্ষের লোকজন ওইদিন রাতে আসামীদের বাড়ি হামলা চালিয়ে ব্যাপক ক্ষতিসাধন করে। এছাড়া মাঠে থাকা পাকা ধানসহ অন্যান্য ফসলও কেটে নিয়ে গেছে।
এ ব্যাপারে সদর থানার ওসি মোঃ ইলিয়াছ হোসেন পিপি এম, আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, প্রাথমিক পর্যায়ে কিছু অনাকাংখিত ঘটনা ঘটলেও বর্তমানে পরিস্থিতি শান্ত। এলাকায় শান্তি ও শৃঙ্খলা বজায় রাখার জন্য পুলিশ টহল দিচ্ছে।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপি এম (বার), আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, নড়াইল সদর উপজেলার শালিখা গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে অবসরপ্রাপ্ত সেনা সদস্য ডাবলু শেখকে কুপিয়ে হত্যাকা-ের মামলার আসামীদের বাড়ি ভাংচুর ও লুটপাট করেছে বাদি পক্ষের লোকজন। বর্তমানে পুলিশি সেবা জনগণের দোঁরগোড়ায় পৌঁছে দিতে নড়াইল জেলা পুলিশ অক্লান্ত পরিশ্রম করছে। তাদের এই পরিশ্রম বৃথা যেতে দেওয়াহবে না। পুলিশি সেবার অপব্যবহার করে কেউ যদি এগুলো সমাজে শুধু বিশৃঙ্খলাই সৃষ্টি করে। তাই সকলকে এগুলো পরিহার করা উচিৎ। বর্তমানে নড়াইলের আইনশৃঙ্খলা বাহিনীর অবস্থা খুবই সন্তোষ জনক। সকলে মিলে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করলে জনগণের সেবার মানআরও উন্নত হবে। যেহেতু মানুষের বিপদের সময়ের প্রধান আশ্রয়স্থল হলো পুলিশ সেহেতু পুলিশকে তার কাজের প্রতি আরও আন্তরিক হতে হবে। এছাড়াও ইয়াবা, জঙ্গি ও সন্ত্রাস নির্মূলে জিরো টলারেন্সের ভিত্তিতে কাজ করে যেতে হবে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি। ছবি সংযুক্ত

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com