1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সহযাত্রী জয়া, উচ্ছ্বসিত পিয়া !! - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

সহযাত্রী জয়া, উচ্ছ্বসিত পিয়া !!

  • Update Time : বুধবার, ২৯ মে, ২০১৯
  • ৩১৩ Time View

রিকেটবিষয়ক টিভি অনুষ্ঠান উপস্থাপনা করতে যুক্তরাজ্যে পৌঁছেছেন বাংলাদেশের মডেল ও উপস্থাপিকা জান্নাতুল পিয়া। বিমানবন্দরে গিয়ে দেখেন, একই বিমানে তাঁর সহযাত্রী হিসেবে থাকছেন নন্দিত অভিনেত্রী জয়া আহসান। একে তো বিশ্বকাপ উপলক্ষে বিদেশযাত্রা, তার ওপর এমন একজন শিল্পীকে সহযাত্রী হিসেবে পেয়ে উচ্ছ্বসিত পিয়া। দুবাই বিমানবন্দর থেকে সেই উচ্ছ্বাসের কথা জানান তিনি।

পিয়া বলেন, ‘ভ্রমণের একপর্যায়ে একঘেয়ে লাগে। যাত্রাপথে জয়া আপুর মতো একজন অসাধারণ শিল্পী ও ভালো মনের মানুষকে পেয়ে সুন্দর সময় কেটেছে।’ জয়া আহসান যুক্তরাজ্যে যাচ্ছেন বিশেষ কাজে, সময় পেলে খেলাও দেখবেন তিনি। অন্যদিকে বিশ্বকাপ ক্রিকেট চলাকালীন বাংলাদেশের দর্শকদের জন্য খেলার নানা বিষয় নিয়ে পিয়া হাজির হবেন টিভি পর্দায়। খেলার মাঠ ও গ্যালারি থেকে কথা বলবেন তিনি।

র‌্যাম্প মডেল হিসেবে সুপরিচিত পিয়া। তিনি দেশের মাঠে খেলা চলাকালীন মাঠ বা ধারাবিবরণী কেন্দ্র থেকে খেলা নিয়ে আলোচনা অনুষ্ঠান উপস্থাপনা করেছেন। সেই কাজগুলোই এবার দেশের বাইরে থেকে করবেন তিনি। সেটিও বিশ্বকাপের মতো আসরে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি ভীষণ রোমাঞ্চিত। বাংলাদেশ প্রিমিয়াল লিগ (বিপিএল) উপস্থাপনার সময়ও বলেছিলাম, আমার পরবর্তী লক্ষ্য আন্তর্জাতিক অঙ্গনের অনুষ্ঠান উপস্থাপনা। ভাবিনি, এত তাড়াতাড়ি সুযোগ চলে আসবে। আমি আনন্দিত, উচ্ছ্বসিত।’

আন্তর্জাতিক অঙ্গনে পিয়ার পদচারণ পুরোনো ঘটনা। বিখ্যাত সাময়িকী ভোগ-এর ভারতীয় সংস্করণে নানা দেশের মডেলদের সঙ্গে একবার প্রচ্ছদকন্যা হয়েছিলেন বাংলাদেশের এই মডেল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com