1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ঈদে পোশাক শিল্প কর্মীদের জন্য বিআরটিসির বিশেষ ৬০টি বাস - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

ঈদে পোশাক শিল্প কর্মীদের জন্য বিআরটিসির বিশেষ ৬০টি বাস

  • Update Time : শনিবার, ১ জুন, ২০১৯
  • ১৯৭ Time View

আসন্ন পবিত্র ঈদুল ফিতরে পোশাক শিল্প কর্মীদের রাজধানী থেকে দেশের বিভিন্ন গন্তব্যে যাওয়ার জন্য বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি) বিশেষ বাসের ব্যবস্থা করেছে। রাষ্ট্রায়ত্ত সংস্থা বিআরটিসির ডেপুটি জেনারেল ম্যানেজার (অপারেশন) মনিরুজ্জামান বাবু আজ শনিবার বিকেলে বাসসকে এ কথা জানান।

মনিরুজ্জামান বাবু বলেন, ঈদের ছুটিতে পোশাক কর্মীদের দেশের বিভিন্ন গন্তব্যে পরিবহনের জন্য আগামী সোমবার (৩ জুন) গাজীপুর চৌরাস্তায় ৩০টি বাস প্রস্তুত থাকবে। এ ছাড়া রাজধানী ও এর আশপাশে অবস্থিত বিভিন্ন পোশাক কর্মীরা ২৯টি বাসে বিভিন্ন গন্তব্যে যাওয়ার জন্য ইতিমধ্যেই বুকিং দিয়েছেন। সে হিসাবে ঈদে এবারই প্রথম প্রায় ৬০টি বাস পোশাক কর্মীরা ব্যবহার করবেন।

বিআরটিসি সূত্র জানিয়েছে, রাজধানী ঢাকা, সাভার, গাজীপুর, নারায়ণগঞ্জ ও নরসিংদী এলাকায় অনেক পোশাক শিল্পপ্রতিষ্ঠান রয়েছে। এসব প্রতিষ্ঠানের হাজারো কর্মীর চাহিদার কথা বিবেচনা করে বিআরটিসি এই সিদ্ধান্ত নিয়েছে।

ঘরমুখী লোকদের বিভিন্ন গন্তব্যে নিরাপদে পৌঁছাতে বিআরটিসি গত ২৭ মে থেকে ১৫ দিনব্যাপী ‘ঈদ স্পেশাল সার্ভিস’ চালু করেছে।

৩ জুনের মধ্যে বিআরটিসির বহরে আরও নতুন ৫০টি বাস যুক্ত হচ্ছে জানিয়ে মনিরুজ্জামান বাবু বাসসকে জানান, নতুন ৫০টিসহ আগেকার ১ হাজার ৮৯টি বাস মিলিয়ে এবার ঈদে বিআরটিসি মোট ১ হাজার ১৩৯টি বাস সারা দেশে চালাবে।

বিআরটিসি সূত্র জানিয়েছে, যাত্রী সাধারণের আরামদায়ক যাত্রা নিশ্চিতের লক্ষ্যে বিআরটিসি ২৭ মে থেকে ‘ঈদ স্পেশাল সার্ভিস’–এর আয়োজন করেছে। ১০ জুন পর্যন্ত ঈদ সার্ভিসের বাসগুলো সারা দেশে চলাচল করবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com