1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বরিস জনসনই হচ্ছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

বরিস জনসনই হচ্ছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী

  • Update Time : মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯
  • ১৭১ Time View
Boris Johnson on course to win Tory leadership contest

ব্রিটেনের প্রধানমন্ত্রী থেরেসা মে’র উত্তরসূরি কে হচ্ছেন-তা জানা যাবে আর কিছুক্ষণেরই মধ্যে। তবে ব্রিটিশ গণমাধ্যম জানাচ্ছে, ব্রিটেনের প্রধানমন্ত্রী হওয়ার দৌঁড়ে এগিয়ে রয়েছেন দেশটির সাবেক পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসন। আজ কনজারভেটিভ পার্টির নেতা ও ব্রিটিশ প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার পর আগামীকাল বুধবার থেকে ডাউনিং স্ট্রিটে অফিস শুরু করবেন তিনি।

দ্য গার্ডিয়ানের খবরে বলা হয়েছে, বরিস জনসন তার প্রতিপক্ষ বর্তমান পররাষ্ট্রমন্ত্রী জেরেমি হান্টের চেয়ে অনেক বেশি ভোটে জয়ী হতে পারে। এর মধ্য দিয়ে সাত সপ্তাহ ধরে চলা প্রতিদ্বন্দ্বিতার সমাপ্তি ঘটবে। ব্রিটেনের পরবর্তী প্রধানমন্ত্রী নির্বাচনের এই প্রক্রিয়ায় এক লাখ ৬০ হাজার কনজারভেটিভ সদস্য ভোট দিয়েছেন।

———————————————————–
আরো পড়ুন: কাশ্মীর নিয়ে ট্রাম্পকে অনুরোধ জানাননি মোদি: ভারত
———————————————————–

এমন এক সময় প্রধানমন্ত্রীর পদে বরিস স্থলাভিষিক্ত হচ্ছেন যখন ইউরোপীয় ইউনিয়ন (ইইউ) থেকে বেরিয়ে যাওয়ার প্রক্রিয়া ব্রেক্সিট নিয়ে রাজনৈতিক সংকট তৈরি হয়েছে। তবে প্রধানমন্ত্রী নির্বাচিত হলে ইইউ’র সঙ্গে নতুন একটি চুক্তি বা চুক্তি ছাড়া আগামী অক্টোবর ব্রেক্সিট বাস্তবায়নের ঘোষণা দিয়েছেন বরিস।

এর আগে সোমবারের ভোটকে কেন্দ্র করে প্রচারণা চালান দুই প্রধানমন্ত্রী পদপ্রত্যাশী। এতে নানা বিষয় উঠে এসেছে। উঠে এসেছে বরিস জনসনের নতুন প্রেমের কাহিনী। তিনি যদি প্রধানমন্ত্রী হন তাহলে দায়িত্ব গ্রহণের আগেই পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন অর্থমন্ত্রী ফিলিপ হ্যামন্ড।

উল্লেখ্য, গত মে মাসে প্রধানমন্ত্রী পদ ছাড়ার ঘোষণা দেন থেরেসা মে। ব্রেক্সিট নিয়ে কোনও চুক্তি করতে ব্যর্থ হওয়ায় দলের ভেতর ও বাইরে থেকে ব্যাপক চাপের মুখে তিনি পদত্যাগ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com