1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মাকে নিয়ে হজে যাচ্ছেন অলরাউন্ডার সাকিব আল হাসান - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

মাকে নিয়ে হজে যাচ্ছেন অলরাউন্ডার সাকিব আল হাসান

  • Update Time : শুক্রবার, ২ আগস্ট, ২০১৯
  • ১৫৫ Time View

বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান মায়ের সঙ্গে হজ পালনের জন্য শুক্রবার রাতে সৌদি আরবের উদ্দেশে ঢাকা ছাড়ছেন।

গত বছর সৌদি সরকারের আমন্ত্রণে স্ত্রী-কন্যাকে নিয়ে হজ করতে গিয়েছিলেন সাকিব। এ বছর মা শিরীন আকতারকে সঙ্গে নিয়ে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

ইংল্যান্ড বিশ্বকাপের পর ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটিতে থাকা সাকিব সম্প্রতি শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের সিরিজেও দলের সঙ্গে ছিলেন না।

অক্টোবরে দেশের মাটিতে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে ফিরতে পারেন সাকিব। টেস্টের পর আফগানদের সঙ্গে তিনটি টি-টোয়েন্টি ম্যাচও খেলবে বাংলাদেশ।

প্রসঙ্গত, বিশ্বকাপে সাকিব মোট আট ম্যাচে ব্যাট হাতে ৮৬.৫৭ গড়ে ৬০৬ রান তুলেছেন। তিনি ছিলেন রান তোলার গড়ে টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ।

এ ছাড়া, বল হাতে সাকিব আট ম্যাচে নিয়েছেন ১১ উইকেট। অর্থাৎ বল ও ব্যাট উভয় মাধ্যমেই সাকিব দলের তিনটি জয়ে ভূমিকা রেখেছেন। প্রথম দুটি জয়ের একটিতে সেঞ্চুরি করেছেন, একটিতে নিয়েছেন পাঁচ উইকেট। ইংল্যান্ডের বিপক্ষেও সেঞ্চুরির দেখা পান তিনি।

এবারের ব্শ্বিকাপে সাকিব সাত ইনিংসেই কমপক্ষে ৫০ রান অতিক্রম করেছেন। বিশ্বকাপে তাঁর সর্বনিম্ন সংগ্রহ ৪১ রান।

বিশ্বকাপ ক্রিকেটের ইতিহাসে এক আসরে একমাত্র ক্রিকেটার হিসেবে ৬০০-এর ওপর রান ও ১০টিরও বেশি উইকেট নিয়েছেন সাকিব আল হাসান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com