1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
জিতেই চ্যাম্পিয়নশিপের পূর্ণতা দিতে চায় বসুন্ধরা কিংস - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

জিতেই চ্যাম্পিয়নশিপের পূর্ণতা দিতে চায় বসুন্ধরা কিংস

  • Update Time : শনিবার, ৩ আগস্ট, ২০১৯
  • ১৭৮ Time View

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ পর্যায়ে নাম লিখিয়েই চমক উপহার দিয়েছে বসুন্ধরা কিংস। প্রথমবার খেলতে এসে দুই ম্যাচ হাতে রেখে নিশ্চিত করেছে প্রিমিয়ার লীগের শিরোপা। লীগের আগে মৌসুমের প্রথম দুটি টুর্নামেন্টের দুইটিতেই খেলেছে ফাইনাল। ফেডারেশন কাপে রানার্সআপ হয়ে সন্তুষ্ট থাকলেও স্বাধীনতা কাপের অপরাজিত চ্যাম্পিয়ন তারা। প্রিমিয়ার লীগে টানা ১৪ ম্যাচে জয়ের রেকর্ড কিংসদের। শেষ দিকে শেখ রাসেলের কাছে না হারলে অপরাজিত চ্যাম্পিয়ন হতো নবাগত ক্লাবটি। আজ লীগের শেষ ম্যাচে চট্টগ্রাম আবাহনীর মুখোমুখি হচ্ছে বসুন্ধরা। শেষটা জয় দিয়েই রাঙাতে চায় চ্যাম্পিয়নরা।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়। স্ব্বপ্নের মতো এক মৌসুম বসুন্ধরা কিংসের। যেন আসলাম, দেখলাম আর জয় করলাম! এসবের স্বীকৃতিস্বরূপ ইউরোপ সফরে যাবে বাংলাদেশ প্রিমিয়ার লীগ চ্যাম্পিয়নরা। ঈদের পর বসুন্ধরা দল ইউরোপ যাবে বলে ইতিমধ্যেই জানিয়েছেন ক্লাবের সভাপতি ইমরুল হাসান। সুইজারল্যান্ডে চোখ ক্লাব সভাপতির। তিনি বলেন, ‘মৌসুমের শুরুতে খেলোয়াড়দের বলেছিলাম লীগ শিরোপা জিততে পারলে ইউরোপ সফরে নিয়ে যাওয়া হবে। এবার ছেলেদের পুরস্কার দেয়ার পালা। পুরো বছর তারা অনেক পরিশ্রম করেছে। ঈদের পরে ইউরোপ সফরে যাবে দল। পছন্দের তালিকায় বেশ কয়েকটি দেশ আছে। আমাদের প্রথম পছন্দ সুইজারল্যান্ড।’ ঢাকা মোহামেডানের সঙ্গে ড্র করে নীলফামারী থেকে শিরোপা নিয়ে ফিরলেও ঢাকায় উৎসব করার পরিকল্পনা ছিল বসুন্ধরা কিংসের। আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে এই উৎসব করতে চায় কিংস। এ নিয়ে ক্লাবটির ম্যানেজার বিএ জোবায়ের নিপু বলেন, ‘আজ আমাদের চেষ্টা থাকবে সর্বোচ্চ সংখ্যক দর্শক মাঠে উপস্থিত করা।’ গ্যালারি ভর্তি দর্শককের সামনে জয় শেষ করে ট্রফিটি উঁচিয়ে ধরতে চায় বসুন্ধরা কিংস। এসবের সঙ্গে আতশবাজি করার পরিকল্পনা ছিল কিংসের। কিন্তু শোকের মাসে বসুন্ধরা কিংসকে আতশবাজি ফাটিয়ে উৎসব করার অনুমতি দেয়নি বাফুফে। বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেন, ‘শোকের মাস চলছে। এই মাসে আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্ব-পরিবারে ধানমন্ডির নিজ বাড়িতে খুন হয়েছেন। তাই শোকের মাসে আমরা বসুন্ধরাকে আতশবাজি ফাটানোর অনুমতি দিতে পারিনা।’ তবে আজ বাফুফে সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন মাঠে উপস্থিত থেকে বসুন্ধরার হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেবেন।
এদিকে লীগ শেষে বসুন্ধরার শুরু হয়ে যাবে এএফসি কাপ মিশন। এএফসি ও নতুন মৌসুমের লক্ষ্যে ক্লাবটি প্রয়োজনীয় পুরোনো খেলোয়াড়দের ধরে রাখার কাজটি সেরে ফেলেছে ইতিমধ্যেই। এ ছাড়া কোস্টারিকার জার্সিতে রাশিয়া বিশ্বকাপ খেলা ডেনিয়েল কলিন্দ্রেসের সঙ্গেও চুক্তি নবায়ন করেছে বসুন্ধরা। নতুন মৌসুমে বসুন্ধরার ডাগআউটে থাকবেন পুরোনো স্প্যানিশ কোচ অস্কার ব্রুজনও। এএফসি কাপ ও নতুন মৌসুমে কেমন হচ্ছে বসুন্ধরা কিংস এ নিয়ে নিপু বলেন, ‘আমরা আমাদের ১৪/১৫ জন ফুটবলারকে রেখে দিয়েছি। এছাড়া লীগে বিভিন্ন দলে ভালো খেলো কিছু ফুটবলাররের দিকে নজর আছে আমাদের। তাদের দলে ভিড়িয়ে আমাদের ঘাটতিগুলো পুষিয়ে নিতে চাই। ইচ্ছে আছে আরো ভালো মানের বিদেশি খেলোয়াড় আনা। তাইতো একমাত্র কলিন্দ্রেসকে ছাড়া অন্যদের ছেড়ে দিয়েছি।’ এসবের আগে আজ শেষটা জয় দিয়েই শেষ করতে চান বসুন্ধরা কিংসের এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com