1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
রাজধানীতে বাসা থেকে লাফিয়ে পড়ে গৃহকর্মীর মৃত্যু - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

রাজধানীতে বাসা থেকে লাফিয়ে পড়ে গৃহকর্মীর মৃত্যু

  • Update Time : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯
  • ১৭৩ Time View

রাজধানীর পুরানা পল্টন এলাকার একটি বাসার বারান্দা থেকে লাফিয়ে পড়ে এক গৃহকর্মী নিহত হয়েছেন। নিহত শাকিলা আত্মহত্যা করেছেন বলে বাসার নিরাপত্তাকর্মীদের ধারনা। আজ সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

শাকিলা যে বাসায় গৃহকর্মীর কাজ করতেন, সেই বাসার গৃহকর্ত্রীকে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।

জানা যায়, শাকিলার (১৮) গ্রামের বাড়ি টাঙ্গাইল। ৫১/৩ পুরানা পল্টনের ১৪ তলা ভবন জাহান টাওয়ারের ষষ্ঠ তলার একটি বাসায় গৃহকর্মীর কাজ করতেন তিনি।

গৃহকর্তা এ আর খানের ছেলে রাফিউ খান শ্রাবণ জানান, ১৪ তলা জাহান টাওয়ারের ষষ্ঠ তলায় থাকেন তারা। আড়াই বছর ধরে এই বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করছেন শাকিলা। সকালে তিনি বারান্দায় কাজ করছিলেন।

শ্রাবণ আরও বলেন, সকাল ১০টার দিকে বিল্ডিংয়ের সিকিউরিটি গার্ডরা সিসিটিভি ক্যামেরায় দেখতে পান শাকিলা বারান্দা থেকে লাফিয়ে পড়ছে। সঙ্গে সঙ্গে তারা বাসায় ফোন দিয়ে বিষয়টি জানান।

আমরা নিচে গিয়ে শাকিলাকে দ্রুত ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাই।

তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয় শাকিলাকে। তিনি আরও বলেন, ঢামেক হাসপাতালে নেয়া হলে সকাল সোয়া ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক শাকিলাতে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের সহকারি ইনচার্জ সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল খান শাকিলার মৃত্যু নিশ্চিত করেন। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে রাখা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com