1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
চট্টগ্রামে ৯ বছরের ভাগনিকে ধর্ষণের পর হত্যা মামা গ্রেপ্তার - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

চট্টগ্রামে ৯ বছরের ভাগনিকে ধর্ষণের পর হত্যা মামা গ্রেপ্তার

  • Update Time : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ৪২৫ Time View
Intel(R) IPP JPEG encoder [7.0.1026] - Mar 2 2011

দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া নয় বছরের ভাগনি নিপু আক্তারকে ধর্ষণের পর হত্যার ঘটনায় রমজান আলী ছোটন (১৬) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাতে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার মাইলের মাথা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় হত্যা ও নারী-শিশু নির্যাতন আইনে মামলা দায়েরের পর গতকাল সকালে কিশোর রমজান আলী ছোটনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত চক্রবর্তী জানান, রমজান আলী ছোটন ভোলা জেলার সদর উপজেলার কোরালিয়া এলাকার মো. ছিদ্দিকুর রহমানের ছেলে। সে চট্টগ্রাম মহানগরীর হালিশহর বেগমজান উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র। আর হত্যার শিকার নয় বছরের নিপু আক্তার তার ভাগনি।

ওসি সুকান্ত চক্রবর্তী জানান, রমজান আলী ছোটন নিপুর মা হাজেরা বিবির চাচাতো ভাই। তারা বন্দর থানার মাইলের মাথা এলাকায় একটি ভবনের তৃতীয় তলায় ভাড়া বাসায় থাকেন। নিপুর বাবা দিনমজুর এবং মা সিইপিজেডের পোশাক কর্মী।

তারা যে বাসায় থাকেন, এর তৃতীয় তলায় পাশের কক্ষে রমজান আলী ছোটনের বাবা পরিবার নিয়ে থাকেন। রোববার বিকালে নিপুর মা-বাবা বাসায় ছিল না। এই ফাঁকে নিপুর মায়ের চাচাতো ভাই রমজান আলী ছোটন তাদের বাসায় ঢুকে নিপুকে জোরপূর্বক ধর্ষণ করে। নিপু বিষয়টি সবাইকে জানাবে বললে সে তাকে শ্বাসরোধ করে হত্যা করে মৃতদেহ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখে।
রাতে বাসায় এসে নিপুকে ফ্যানের সিলিংয়ের সঙ্গে ঝুলে থাকতে দেখে আহাজারি শুরু করেন মা হাজেরা বিবি। বিষয়টি জানাজানি হওয়ার পর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। নিপুর মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধারের সময় ধর্ষণের আলামত পাওয়া যায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

এ সময় বিভিন্ন জনকে জিজ্ঞাসাবাদে নিপুর মায়ের চাচাতো ভাইকে আমাদের সন্দেহ হয়। পরে তাকে আমরা আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করি। একপর্যায়ে সে ঘটনার বিস্তারিত স্বীকার করে। এ ঘটনায় নিহতের মা হাজেরা বিবি বাদী হয়ে বন্দর থানায় হত্যা ও নারী-শিশু নির্যাতন আইনে মামলা করেন।

সোমবার রমজানকে আদালতে প্রেরণ করা হয়। আদালত তাকে কারাগারে প্রেরণ করেছেন বলে জানান ওসি সুকান্ত চক্রবর্তী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com