1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘এখন বিহারে শুটিং করছি’ - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

‘এখন বিহারে শুটিং করছি’

  • Update Time : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৩৯ Time View

নুসরাত ফারিয়া বর্তমানে সিনেমার কাজ নিয়ে বেশ ব্যস্ত। দেশের পাশাপাশি পশ্চিমবঙ্গের ছবি এবং বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছেন তিনি। বুধবার যখন তার সঙ্গে কথা হচ্ছিল তখন এই মডেল-অভিনেত্রী ছিলেন ঢাকায়। আলাপনের শুরুতেই তিনি বলেন, একদিনের জন্য ঢাকায় এসেছি আমি। জেসিআই এর ‘ইনফ্লুয়েন্স অব দ্য ইয়ার’ নামে একটি অ্যাওয়ার্ড নিতে এসেছি। বর্তমানে ব্যস্ততা কি নিয়ে? ফারিয়া বলেন, আমার অভিনয়ে ভারতে ‘ভয়’ নামে একটি ছবির শুটিং চলছে। এখন বিহারে শুটিং করছি। এ ছবির গল্পটি থ্রিলার নির্ভর। বলতে গেলে বয়স বেড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে পরিবারের সদস্যদের নিয়ে চিন্তার কারণে মানুষ কিভাবে নিরাপত্তাহীনতায় ভুগতে শুরু করে তা নিয়েই এ ছবির গল্প। ছবিটি পরিচালনা করছেন ভারতের রাজা চন্দ।

এ ছবিতে ফারিয়ার নায়ক ভারতের জনপ্রিয় তারকা অঙ্কুশ। নুসরাত ফারিয়া এর আগে যৌথ প্রযোজনার ছবিতে অঙ্কুশের বিপরীতে কাজ করলেও এবার কলকাতার প্রোডাকশনে কাজ করছেন তিনি। এর আগে ‘বিবাহ অভিযান’ ছবিটি প্রথমে ভারতে এবং পরে বাংলাদেশে মুক্তি পায় ফারিয়ার। চলতি মাসে ‘ভয়’ ছবির শুটিং শুরু হয়েছে। এ ছবির কতটুকু কাজ হয়েছে জানতে চাইলে ফারিয়া বলেন, ছবির বেশকিছু অংশের কাজ হয়েছে। গানের শুটিং এখনো হয়নি। এ মাস পুরোটা শুটিং হবে। শুটিং শেষ করে তারপর ঢাকায় ফেরার ইচ্ছে রয়েছে। ফারিয়া অভিনীত ‘আশিকী’, ‘বাদশা’, ‘বস-২’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’, ‘ইন্সপেক্টর নটি কে’, ‘বিবাহ অভিযান’ ছবিগুলো দুই বাংলায় মুক্তি পেয়েছে। এর আগে অঙ্কুশের সঙ্গে ‘বিবাহ অভিযান’ ও ‘আশিকী’ নামের দুটি ছবিতে অভিনয় করেছেন ফারিয়া। এবার ‘ভয়’ নিয়ে হাজির হবেন এই অভিনেত্রী। এ ছবিতে একজন শিক্ষিকার চরিত্রে অভিনয় করছেন তিনি। ‘ভয়’-এর পর বাংলাদেশে নতুন কোনো সিনেমায় তাকে দর্শকরা দেখতে পাবেন কি ? জবাবে ফারিয়া বলেন, অবশ্যই।

ইফতেখার চৌধুরীর নাম চুড়ান্ত না হওয়া নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছি। কিছুদিন আগেই চুক্তিবদ্ধ হয়েছি। এ ছবির কাজ নভেম্বরে শুরু হবে। এতেও থাকবে চমক। তবে এ ছবিতে ফারিয়ার হিরো হিসেবে কে থাকবে তা এখনো চুড়ান্ত করেননি পরিচালক। এদিকে অক্টোবরে ঢাকাসহ সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে নুসরাত ফারিয়া অভিনীত নতুন ছবি ‘শাহেনশাহ’। এ ছবিটি পরিচালনা করেছেন শামিম আহমেদ রনী। প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। এ ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো দর্শকরা ঢালিউড কিং শাকিব খান ও নুসরাত ফারিয়াকে একসঙ্গে চলচ্চিত্রে দেখতে পাবেন। ছবিটি নিয়ে নুসরাত ফারিয়া বলেন, দারুণ কাহিনীর ছবি এটি। শাকিব খান নাম্বার ওয়ান হিরো। তার সঙ্গে ফিল্মে এটাই ছিল আমার প্রথম কাজ। এ ছবিতে কাজ করে বেশ ভালো লেগেছে আমার।

ছবিতে সুন্দর কিছু গানও রয়েছে। বিশেষ করে লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে ছবির ‘ও প্রিয়া’ শিরোনামের গানটি সম্প্রতি প্রকাশের পর দারুণ সাড়া পেয়েছি। এ গানটি লিখেছেন ও মিউজিক করেছেন কলকাতার লিংকন চৌধুরী। আর গানটিতে কন্ঠ দিয়েছেন ভারতের অশোক সিং। এর বাইরে নতুন কিছু নিয়ে কি ভাবছেন ? ফারিয়া বলেন, দীপংকর দীপনের পরিচালনায় ‘ঢাকা ২০৪০’ ছবির বাকি কাজটা এরমধ্যে শেষ করবো। এ ছবিতে আমার সহশিল্পী হিসেবে তিশা আপা ও বাপ্পি চৌধুরীকে পেয়েছি। দারুণ একটি গল্পের ছবি এটি। এ ছবির বাইরে ইফতেখার চৌধুরীর নতুন ছবিটির কাজ শুরু করবো। আপাতত এটুকু পরিকল্পনা আছে। এর বাইরে নতুন ছবি নিয়ে ভাবছি না। এত তাড়াহুড়া নেই আমার। সময় নিয়ে ভালো কিছু কাজ করতে চাই আমি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com