1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
স্মরণে নানা আয়োজন - Swadeshnews24.com
শিরোনাম
যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী

স্মরণে নানা আয়োজন

  • Update Time : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
  • ১৯৪ Time View

আইয়ুব বাচ্চু স্মরণে আজ রয়েছে নানা আয়োজন। এসবের মধ্যে তার বন্ধুমহল ও গুণগ্রাহীরা রাজধানীর মগবাজারস্থ সেলেব্রেশন কমিউনিটি পয়েন্টে বাদ মাগরিব এক দোয়া মাহফিলের আয়োজন করেছে। আইয়ুব বাচ্চুর পরিবারের পক্ষ থেকে মগবাজার কাজী অফিসের গলি মসজিদে দোয়া মাহফিলের পাশাপাশি মিরপুরস্থ শাহ আলীর মাজারে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। ঢাকার পাশাপাশি চট্টগ্রামের বিভিন্ন জায়গায়ও রয়েছে দোয়া মাহফিল ও এতিমদের মধ্যে খাবার বিতরণের আয়োজন। এ ছাড়া গিটার লিজেন্ডের স্মরণে বিভিন্ন টিভি চ্যানেলেও রয়েছে নানা আয়োজন। এসবের মধ্যে বিকাল ৪টা ৪০ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে তানভীর তারেকের উপস্থাপনায়, জামাল রেজার পরিচালনায় বিশেষ অনুষ্ঠান ‘স্মৃতির দহন’। অনুষ্ঠানে এলআরবি’র প্রতিষ্ঠাকালীন সদস্য এসআই টুটুল, সাঈদ হাসান স্বপন, লতিফুর রহমান শিবলী এবং বাপ্পি খান উপস্থিত থেকে স্মৃতিচারণ করবেন। সঙ্গে থাকবে সেইসময়ের কিছু গান।

এর পাশাপাশি চ্যানেল আই দুপুর ১২টায় প্রচার করবে ‘আইয়ুব বাচ্চু স্মরণে’ নামে আরো একটি অনুষ্ঠান। দেশ টিভিতে থাকছে বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘সেই তুমি’। ফোয়াদ নাসের বাবুর পরিকল্পনায় এই অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছেন বাপ্পা মজুমদার, দলছুট, মানাম আহমেদ, শহীদ মোহাম্মদ জঙ্গী, এলিটা করিম প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন অভিনেতা আফজাল হোসেন। আলমগীর হোসেনের প্রযোজনায় নির্মিত এ অনুষ্ঠানটি আজ রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com