1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নারায়ণগঞ্জে সদস্য সংগ্রহ কর্মসূচি - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নারায়ণগঞ্জে সদস্য সংগ্রহ কর্মসূচি

  • Update Time : বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯
  • ২৬৮ Time View

নারায়ণগঞ্জ আদালত পাড়ায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য ফরম বিতরণের মাধ্যমে সদস্য সংগ্রহ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ২টায় বিএনপির যুগ্ম মহাসচিব ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এর কেন্দ্রীয় আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও ঢাকা বিভাগের সমন্বয়ক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন এই কর্মসূচীর উদ্বোধন করেন।

সদস্য ফরম বিতরণ অনুষ্ঠানে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, বেগম খালেদা জিয়াকে মুক্তির জন্য একটি সুসংগঠিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের গুরুত্ব অপরিসীম। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের সাবিক তত্ত্বাবধানে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পুনর্গঠনের কাজ সকল জেলা বারে শুরু হয়েছে। আগামী ৯০ দিনের মধ্যে এই পুনর্গঠনের কাজ শেষ করার নির্দেশনা রয়েছে। তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ জেলার জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম অতীতের মতো ভবিষ্যতেও গনতন্ত্র পুনরুদ্ধার, আইনের শাসন প্রতিষ্ঠা, বিচার বিভাগের স্বাধীনতা ও গনতন্ত্রের মা বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে দুর্বার আন্দোলনে অগ্রনী ভুমিকা পালন করবেন এবং তাদের এই অগ্রযাত্রায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় আহবায়ক কমিটি সবসময়ই পাশে থাকবে।

বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত বক্তব্য নারায়ণগঞ্জ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতৃবৃন্দ এড. সাখাওয়াত হোসেন, আব্দুল বারী ভূইয়া, আবদুল হামিদ ভাসানী, হুমায়ূন কবীর, জাকির হোসেন, খোরশেদ আলম মোল্লা, ফাতেমা বেগম, বোরহান উদ্দিন সরকার, মশিউর রহমান শাহীন, আজিজুর রহমান মোল্লা, আজিজ আল মামুনের নিকট সদস্য ফরমসমূহ হস্তান্তর করেন। আগামী ১৫ নভেম্বর পর্যন্ত এই সদস্য ফরম পুরনের কর্মসূচী চলবে। এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গোলাম মোস্তফা খান, ইকবাল হোসেন, আখতারুজ্জামান, মোহাম্মদ আলী, খন্দকার আবদুল হামিদ, শরীফ ইউ আহমেদ, জসীম সরকার, ব্যারিস্টার একেএম এহসানুর রহমান, ব্যারিস্টার মেহেদী হাসানসহ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com