1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বাংলাদেশের ৫ বিদেশি কোচিং স্টাফ যাচ্ছেন না পাকিস্তানে - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

বাংলাদেশের ৫ বিদেশি কোচিং স্টাফ যাচ্ছেন না পাকিস্তানে

  • Update Time : শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০
  • ২২৫ Time View
daniel vettori neil mackenzie, bangladesh , pakistan, bcbc, pcb, rtv online

চলতি মাসের শেষ সপ্তাহে পাকিস্তানে তিনটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। সফরের শুরু থেকেই নিরাপত্তা ইস্যু নিয়ে দুই বোর্ডের মধ্যে ব্যাপক আলোচনা হয়ে আসছিল। অবশেষে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থার (আইসিসি) মধ্যস্থতায় ঐক্যমতে পৌঁছায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এরই মধ্যে টাইগার দলের অভিজ্ঞ সদস্য মুশফিকুর রহিম সিরিজ থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন। এবার কোচিং স্টাফদের মধ্যে পাঁচজন বিদেশি সদস্য যাচ্ছেন না এই সফরে। ইএসপিএনের বরাতে টাইমস অব ইন্ডিয়া বিষয়টি নিশ্চিত করেছে।
বিসিবির পরিচালক আকরাম খান জানিয়েছেন, বাংলাদেশ দলের ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জি এরই মধ্যে পাকিস্তান যেতে অপরাগতা প্রকাশ করেছেন। দক্ষিণ আফ্রিকার সাবেক এই ব্যাটসম্যানের পাশাপাশি সফরে যেতে চাইছেন না টাইগারদের আমেরিকান ফিল্ডিং কোচ রায়ান কুক।
এদিকে ডেনিয়েল ভেট্টোরিকেও ডাকা হয়নি ছোট এই সফরের জন্য। গেল বছরের শেষ দিকে বিসিবির সঙ্গে স্পিন পরামর্শক হিসেবে চুক্তি হয় নিউজিল্যান্ডের এই কিংবদন্তির। এদিকে ভারতীয় নাগরিক হিসেবে টিম অ্যানালিস্ট শ্রীনিবাস চন্দ্রসেকারানকে এই সফরের জন্য রাখাই হয়নি। কন্ডিশনিং কোচ মারিও ভিল্লাভারায়ন হাত ভাঙ্গার কারণে দলের সঙ্গে যুক্ত হচ্ছে না। স্কাইপের মাধ্যমে শ্রীনিবাস দলকে সহায়তা করবেন।
দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো তার সঙ্গে পাচ্ছেন ফিজিও কালেফাতোকে। এই দুই দক্ষিণ আফ্রিকানের সঙ্গে কোচিং স্টাফের বাংলাদেশি দুই সদস্য থাকছেন। সোহেল ইসলাম দলের ফিল্ডিং কোচ ও তুষার কান্তি হাওলাদার কন্ডিশনিং কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন।
২৪, ২৫ ও ২৭ জানুয়ারি তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে বাংলাদেশ-পাকিস্তান। প্রতিটি ম্যাচ বসবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com