1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘মাঝে দুইদিনের জন্য ঢাকায় আসবো’ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

‘মাঝে দুইদিনের জন্য ঢাকায় আসবো’

  • Update Time : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০
  • ১৩৬ Time View

নুসরাত ফারিয়া। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত কয়েকটি সিনেমা বাংলাদেশ ও পশ্চিমবঙ্গে দারুণ ব্যবসা সফলতাও পায়। বর্তমানে ঢাকার পাশাপাশি কলকাতার সিনেমায়ও অভিনয় করছেন তিনি। সেই সঙ্গে পশ্চিমবঙ্গের স্টেজ শোগুলোতেও নিয়মিত ডাক পাচ্ছেন। সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে তার সঙ্গে কথা বলে লিখেছেন কামরুজ্জামান মিলু

চলচ্চিত্রে অভিনয়ের বাইরে এরমধ্যে পশ্চিমবঙ্গে স্টেজ শোতে পারফর্ম করেছেন। শোটি নিয়ে কিছু বলুন ?
গত ২৭শে জানুয়ারি ভারতের বর্ধমানে একটি শো ছিল আমার। শোটি খুব ভালো হয়েছে।

সকলে বেশ উপভোগ করেছে। আমি আধঘন্টা শোতে একাই পারফর্ম করেছিলাম।

নাচের পাশাপাশি শোতে নিজের অভিনীত সিনেমার গান গেয়েছেন কি ?
হুম। ঠিক ধরেছেন। দর্শকদের অনুরোধে আমার অভিনীত ‘আশিকী’, ‘প্রেমী ও প্রেমী’ সিনেমার গানসহ বেশ কয়েকটি জনপ্রিয় গান স্টেজে করেছি। আসছে ৩, ৭ ও ৯ই ফেব্রুয়ারি ভারতের বেশ কয়েকটি জায়গায় শোতে অংশ নিব। মাঝে দুইদিনের জন্য ঢাকায় আসবো। শোতে পারফর্ম করতে গিয়ে দেখলাম পশ্চিমবঙ্গের মানুষ সত্যিই আমাকে খুব পছন্দ করে।

আপনার অভিনয়ে কলকাতার সিনেমা ‘ভয়’ এর খবর কি ?
সিনেমাটির অল্প কাজ বাকি আছে। এ ছবির গল্প থ্রিলার ঘরানার। বয়স বেড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে পরিবার নিয়ে চিন্তার কারণে মানুষ কীভাবে নিরাপত্তাহীনতায় ভুগতে শুরু করে সেটাই এ ছবির প্রেক্ষাপট। ছবিটি পরিচালনা করছেন কলকাতার রাজা চন্দ। এতে আমার বিপরীতে অভিনয় করছেন পশ্চিমবঙ্গের তারকা নায়ক অঙ্কুশ হাজরা।

বাংলাদেশে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার খবর কি ?
এটি নিয়ে আলাদা করে বলতে হবে। কারণ এতে কাজ করার অভিজ্ঞতা দারুণ। আমাদের ট্রেনিং করানোর পর শুটিংয়ে নেয়া হয়েছে। ডিসেম্বর ২০ তারিখ থেকে সুন্দরবনে এ সিনেমার কাজ শুরু হয়। বিশ্বের সবচেয়ে বড় ম্যানগ্রোভ বন সুন্দরবনে একসময় জলদস্যুদের অবাধ বিচরণ ছিল। সেখানেই এর শুটিং হয়েছে। র‌্যাবের দুঃসাহসিক অভিযানের ফলে এখন সুন্দরবন দস্যুশূন্য। এ বিষয়কে উপজীব্য করেই নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে আমি একজন গবেষকের চরিত্রে অভিনয় করছি। এ ছবির প্রথম অংশের কাজ শেষ হয়েছে। ছবিটি পরিচালনা করছেন দীপংকর দীপন।

একই নির্মাতার ‘ঢাকা ২০৪০’ সিনেমায় অভিনয় করছেন। সেটির খবর কি ?
মূলত একই নির্মাতার দুই সিনেমায় কাজ করলে একটি সুবিধা আছে। তা হচ্ছে শিডিউল মিলিয়ে কাজ করা যায়। ‘অপারেশন সুন্দরবন’- এর আগে ‘ঢাকা ২০৪০’ সিনেমার কাজ করেছিলাম। এ সিনেমাটিও পরিচালনা করছেন দীপংকর দীপন। এতে আমার সহশিল্পী হিসেবে পেয়েছি নুসরাত ইমরোজ তিশা আপা ও বাপ্পি চৌধুরীকে। এ ছবির কাহিনী একটি সময়কে ঘিরে। ভিন্ন ধরনের একটি সিনেমা। সামনে এর বাকি কাজ শুরু হবে।
‘আশিকী’, ‘বাদশা’, ‘বস-২’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’, ‘ইন্সপেক্টর নটি কে’, ‘বিবাহ অভিযান’ ছবিগুলোতে দর্শকরা আপনাকে ভিন্ন

চরিত্রে পেয়েছেন। চলতি বছরে সিনেমা নিয়ে পরিকল্পনা কি ?
ঢালিউড কিংখ্যাত তারকা শাকিব খানের সঙ্গে প্রথমবার ‘শাহেনশাহ’ ছবিতে অভিনয় করেছি আমি। ছবিটি সামনে মুক্তি পাবে। শামিম আহমেদ রনির পরিচালনায় এ ছবিটি বেশ বড় বাজেটের। আশা করছি এটি দর্শকদের ভালো লাগবে। এদিকে ইফতেখার চৌধুরীর একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। এ ছবির শুটিং শিডিউল নিয়েও কথা হচ্ছে। সব ঠিক থাকলে চলতি বছরে বেশ ভালো কিছু সিনেমা দর্শকদের উপহার দেয়ার ইচ্ছে আছে।

আর জীবনসঙ্গী নির্বাচন নিয়ে কি ভাবছেন ?
হাহাহা। এ নিয়ে এখনই কিছু ভাবছি না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com