1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
চলতি বছর দারিদ্র্যসীমা আরো ২ ভাগ কমবে: প্রধানমন্ত্রী - Swadeshnews24.com
শিরোনাম
কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’

চলতি বছর দারিদ্র্যসীমা আরো ২ ভাগ কমবে: প্রধানমন্ত্রী

  • Update Time : বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৩৪ Time View
চলতি বছর দারিদ্র্যসীমা আরও ২ ভাগ কমানো হবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে তৃণমূল থেকে উন্নয়নের কাজ চলছে। দারিদ্র্যসীমা কমাতেও কাজ করছে বর্তমান সরকার। ইতালির রোমে আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনায় অংশ নিয়ে এসব বলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী।
শেখ হাসিনা বলেন, আমাদের অর্থনৈতিক নীতিমালা হচ্ছে-উন্নয়নটা হবে একেবারে গ্রাম থেকে, তৃণমূল পর্যায় থেকে। হতদরিদ্র আমরা ১০ ভাগে কমিয়েছি। আর দারিদ্র্যসীমা এখন ২০.৫ ভাগ। এটা আমরা আরও কমাতে পারবো। এই বছরের মধ্যে অন্তত আরও ২-৩ ভাগ কমাতে আমরা সক্ষম হবো, সে হিসেবে আমরা বিশেষ কিছু প্রোগ্রাম নিচ্ছি।
দেশের কোনও মানুষ আর দরিদ্র থাকবে না উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, কেউ যেন আর বাংলাদেশের জনগণকে আর করুণা চোখে না দেখে। বাংলাদেশ মুক্তিযুদ্ধ করে বিজয় অর্জনকারী দেশ, বিজয়ী জাতি হিসেবে আমরা বিশ্ব দরবারে মাথা উঁচু করে চলবো, সেটাই আমাদের লক্ষ্য।
প্রবাসীদের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে শেখ হাসিনা আরও বলেন, প্রবাসীদের উন্নয়নে প্রবাসী কল্যাণ ব্যাংক করা হয়েছে। এছাড়া বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশে ই-পাসপোর্ট চালু হয়েছে।
অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন ও ইতালিতে বাংলাদেশের রাষ্ট্রদূত আব্দুস সোবহান শিকদারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এর আগে চারদিনের সরকারি সফরে গতকাল মঙ্গলবার ইতালির রোমে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী আজ বুধবার ইতালির প্রধানমন্ত্রী গুইসেপ কন্তের সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠক করবেন। ওই বৈঠকে সাংস্কৃতিক বিনিময়, রাজনৈতিক বিষয় এবং কূটনৈতিক ক্ষেত্রে সহযোগিতা সম্পর্কিত তিনটি চুক্তি হবে বলে আশা করা হচ্ছে। দ্বিপক্ষীয় বৈঠক ছাড়াও অন্যান্য কর্মসূচিতে অংশ নেবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com