1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সারাদেশে মানববন্ধন করবে সালমান শাহ’র ভক্তরা - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

সারাদেশে মানববন্ধন করবে সালমান শাহ’র ভক্তরা

  • Update Time : শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ১২৭ Time View

প্রয়াত নায়ক সালমান শাহ’র মৃত্যু রহস্যের পুন:তদন্তের দাবিতে সারা দেশে মানববন্ধন করবে ভক্তরা। নায়ক সালমান শাহ আত্মহত্যা করেছেন, এটি মানতে রাজি নন তার ভক্তরা। গত ২৪ শে ফেব্রুয়ারি পিবিআইয়ের দেওয়া প্রতিবেদন প্রত্যাখ্যান করেছেন তারা। সেই প্রতিবেদন ভুলে ভরা এবং পুনরায় তদন্ত চেয়ে এক মানববন্ধনের আয়োজন করেছিলেন সালমানের ভক্তরা। সেখানে উপস্থিত সালমানের পরিবারের সদস্য ও ভক্তরা জানান, সালমানের মৃত্যু রহস্যের পুন:তদন্তের দাবিতে সারা দেশে মানববন্ধন করবেন ভক্তরা। মানববন্ধনের আয়োজকদের অন্যতম সাজিদ হাসান বলেন, সালমান শাহ আত্মহত্যা করেছে বলে পিবিআই যে প্রতিবেদনটি দিয়েছে, সালমানের ভক্তরা সেটা প্রত্যাখ্যান করেছে। আমাদের দাবি, পুনরায় তদন্ত করে মানুষের সামনে সঠিক তথ্য তুলে ধরা হোক। শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধনে উপস্থিত নানা বয়সী নারী-পুরুষ।

বেলা গড়িয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে মানববন্ধনে সালমানের ভক্তদের উপস্থিতি বাড়তে থাকে। হাতে সালমান শাহর ছবি সংবলিত ব্যানার, পোস্টার নিয়ে তারা দাঁড়িয়ে যান মানববন্ধনে।

বিকেল সাড়ে ৩টায় শুরু হওয়া মানববন্ধন শেষ হয় সাড়ে ৫টায়। মানববন্ধন শেষে ভক্তরা প্রায় ৩০ মিনিট ধরে প্রেসক্লাব প্রাঙ্গণে স্লোগান দিতে থাকেন। তারা জানান, প্রিয় নায়কের মৃত্যুর সুষ্ঠু তদন্ত না হলে সারা দেশে মানববন্ধন করবেন তারা। এছাড়া আগামী দুই-এক দিনের মধ্যে সিলেটে অনেক বড় পরিসরে মানববন্ধনের আয়োজন করা হবে বলে জানান তারা। সালমান শাহ’র আত্মহত্যার পক্ষে বেশ কয়েকটি যুক্তিও উপস্থাপন করেছে পিবিআই। প্রতিবেদনের প্রধান কারণ হিসেবে দেখানো হয়েছে, শাবনূরের সঙ্গে সালমানের ঘনিষ্ঠ সম্পর্ক। তবে এই প্রতিবেদন প্রত্যাখ্যান করেছেন সালমানের মা নীলা চৌধুরীসহ তার ভক্তরা। টিম সালমান শাহ পেইজের অ্যাডমিন মাসুদ রানা নকীব বলেন, সিনেমা ইন্ডাস্ট্রি কেন্দ্রিক এসব ঘটনা-দুর্ঘটনাগুলো কি খতিয়ে দেখার প্রয়োজন ছিল না? এসব কি সালমান শাহ্’র ব্যক্তি ও কর্মজীবনের বাইরের বিষয় ছিল? সালমান শাহ্র রহস্যজনক অকাল মৃত্যুতে কি আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির সামান্যতম ক্ষতিও হয়নি? আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট বিনীত অনুরোধ জানাই, সালমান শাহ্’র সাথে ঘটে যাওয়া প্রত্যেকটি ঘটনা-দুর্ঘটনার বিস্তারিত কারণগুলো গুরুত্ব দিয়ে যেনো সুষ্ঠু ও নিরপেক্ষ পুন:তদন্ত করার মাধ্যমে কালজয়ী এই নায়কের রহস্যজনক অকাল মৃত্যুর জন্য দায়ী ব্যক্তিদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হয়। মানববন্ধনের আয়োজন করে সালমান শাহ ভক্ত ঐক্যজোট। আগামী সোমবার একই দাবিতে ময়মনসিংহে মানববন্ধনের ডাক দিয়েছে সংগঠনটি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com