1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
করোনায় মানবিক সাহায্যে আকরাম খানদের উদ্যোগ - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

করোনায় মানবিক সাহায্যে আকরাম খানদের উদ্যোগ

  • Update Time : শনিবার, ২৮ মার্চ, ২০২০
  • ২১৩ Time View

তামিম-মুমিনুলরা তাদের এক মাসের বেতনের অর্ধেকটাই দিয়েছেন ‘করোনা’ প্রতিরোধ তহবিলে। বসে নেই সাবেক ক্রিকেটার ও অধিনায়করাও। ‘৯৭’ আইসিসি চ্যাম্পিয়ন দলের অধিনায়ক আকরাম খান মানবিক সাহায্যের উদ্যোগ নিয়েছেন বলে নিশ্চিত করেছেন দৈনিক মানবজমিনকে। বিসিবি পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম বলেন, ‘আপনারা জানেন জাতীয় দলের ক্রিকেটাররা এরই মধ্যে আর্থিক সহায়তা করেছে। আমরা যারা সাবেক অধিনায়ক ও সাবেক ক্রিকেটার আছি তারাও কিছু করার চিন্তা করেছি। পরিস্থিতি এমন যে সবাই বিচ্ছিন্ন। তবুও আমি সবার সঙ্গে যোগাযোগ করে যারা আর্থিকভাবে সচ্ছল তাদের সবাইকে নিয়ে করোনায় মানবিক সাহায্য করেতে চাই। দুই-একদিনের মধ্যেই আমরা কয়েকজন বসে কাজ শুরু করবো।

আগে একটি তহবিল গঠন করবো। সেখানে যারা সাবেক ক্রিকেটার আছে তারা নিজেদের সাধ্যমতো অনুদান দেবে- এটাই আশা করি।’

করোনা চিকিৎসা, কিংবা যারা বর্তমানে অভাবে আছেন। কাজ করতে পারছেন না, দরিদ্র তাদের অর্থ দিয়ে কিংবা নিত্যপ্রয়োজনীয় খাবার দিয়ে সাহায্য করা হবে বলে জানিয়েছেন আকরাম। তিনি বলেন, ‘আগে আমরা অর্থ সংগ্রহ করবো। এরপর সেখান থেকে প্রয়োজন বুঝে সাহায্য করবো। সেটা করোনায় আক্রান্ত চিকিৎসার জন্য হতে পারে আবার যারা এই পরিস্থিতিতে অভাবে আছেন, একেবারেই দরিদ্র কর্মহীন সেই পরিবারগুলোর পাশে থাকার চেষ্টা করবো।’ ক্রিকেট ওয়েলফেরার অ্যাসোসিয়েশন (কোয়াব) নয়, সাবেক অধিনায়ক ও ক্রিকেটাররা ব্যক্তিগতভাবে এটি করবেন বলে জানিয়েছেন আকরাম। তিনি বলেন, ‘না, কোয়াবের মাধ্যমে নয়। আমি চেষ্টা করছি যে যারা বাংলাদেশের সাবেক অধিনায়ক ও ক্রিকেটার আছি। যাদের আর্থিক অবস্থা ভালো তাদের নিয়ে কাজ করতে। যেমন ফারুক ভাই আছেন, নান্নু (মিনহাজুল আবেদিন), দূর্জয় (নাঈমুর রহমান), সুমন (হাবুল বাশার), সুজন (খালেদ মাহমুদ) এদের সঙ্গে যোগাযোগ করবো। এছাড়াও আরো অনেক সাবেক ক্রিকেটার আছেন যারা অনুদান দিতে সক্ষম তারাও আশা করি আমাদের সঙ্গে আসবেন।’

আকরাম খান দেশবাসীর কাছে অনুরোধ করেছেন, যে যার অবস্থান থেকে যেন একে অপরে পাশে দাঁড়ায়। করোনা ভাইরাস মোকাবেলায় যে সব করণীয়, তা যেন দেশের সকল মানুষ মেনে চলে। তিনি বলেন, ‘এটি আমাদের ছোট্ট একটি প্রচেষ্টা। তবে আমি সবার কাছে অনুরোধ করবো যেন নিজ নিজ অবস্থান থেকে একে অপরের পাশে দাঁড়ায়। একতাই সব বদলে দিতে পারে। দেশের সাধারণ মানুষদের কাছে আমার অনুরোধ, আমরা সকলে আল্লাহর কাছে প্রার্থনা করি ও করোনা ভাইরাস প্রতিরোধ বাসায় থাকি। হাত ধোয়া, পরিষ্কার থাকা, যেখানে-সেখানে কফ, থুতু ফেলা থেকে বিরত থাকি। সরকার যে নির্দেশ দিয়েছে তা মেনে চলি। একমাত্র আমাদের সচেতনতাই পারে এ বিপদ থেকে আমাদের রক্ষা করতে।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com