শোবিজ ডেস্ক :করোনা মোকাবিলায় দেশের সকল শিক্ষা-প্রতিষ্ঠান ও অধিকাংশ অফিস-আদালত তো বন্ধই, লকডাউনও করে দেয়া হয়েছে প্রায় প্রতিটি জেলা। এমতাবস্থায় কাজের সন্ধানে বের হতে না পেরে সবচেয়ে বেশি দুর্দশার মধ্যে দিন কাটাচ্ছেন দিন আনে দিন খায় টাইপের মানুষ। তার মধ্যে রয়েছে সমাজের অনেক সুবিধাবঞ্চিত মানুষ। যাদের দিন-রাত সবটাই কাটে রাস্তায়।এসকল মানুষদের সহায়তায় ইতোমধ্যে অনেকেই এগিয়ে এসেছেন। গাড়িতে নিত্যপণ্য নিয়ে বিতরণ করছেন এখানে সেখানে। এসব ত্রাণকর্তাদের সঙ্গে যুক্ত হয়েছেন বিনোদন জগতের তারকারাও। তারাও মানুষকে সাহায্য করছেন সাধ্যমতো। তাদের কাতারে এবার যুক্ত হলেন তরুণ সংগীতশিল্পী মৌসুমী মিথিলা।

নিজ গ্রাম কেরানীগঞ্জে এলাকার কিছু মানুষকে অনেকটা গোপনেই সহযোগিতার করেছেন মিথিলা।

এ প্রসঙ্গে তরুণ এই গায়িকা মৌসুমী মিথিলা বলেন,করোনা পরিস্থিতিতে আমি যখন জানতে পারি যে,আমার গ্রামের এবং বাড়ির আশেপাশের কিছু মানুষ  মানবতার জীবন-যাপন করছেন গৃহবন্দী অবস্থায়।তখন নিজেকে আর ঠিক রাখতে

পারিনি।তাদের দুর্দিনের কথা শুনে সহযোদ্ধা না হতে পেরে নিজের বিবেককে প্রচণ্ডরকম বাঁধা দিচ্ছিল মর্মে যে আজ যদি আমি অবাদ ধন সম্পত্তি থাকতে তাহলে এই মূহুর্তে এই সকল মানুষের মাঝে বিলিয়ে দিতাম।এরমধ্যেই নিজের জায়গা থেকে খেটে খাওয়া মানুষকে নিজের সাধ্যমত কিছু দিয়ে সহায়তা করার চেস্টা করছি।কিন্তু এইভাবে আমি একা কতদিন করতে পারবো!সবাইকে অনুরোধ করবো যেনো সবাই এগিয়ে আসেন এবং এই অসহায় মানুষগুলো পাশে দাঁড়ান।