1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
দরিদ্র মানুষের কোনও দল নেই : তোফায়েল আহমেদ - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

দরিদ্র মানুষের কোনও দল নেই : তোফায়েল আহমেদ

  • Update Time : শনিবার, ১৬ মে, ২০২০
  • ১৫৬ Time View

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, গরীব দরিদ্র মানুষের কোনও দল নেই। আমরা সিদ্ধান্ত দিয়েছি দলমত নির্বিশেষ সবাই যেন ত্রাণ পায়। প্রধানমন্ত্রী যে টাকা দিয়েছে তার সঠিক লিস্ট বা তালিকা তৈরি করতে হবে। কোনও অনিয়ম মেনে নেয়া হবে না।

আজ শনিবার (১৬ মে) সকালে ভোলা সদর, দৌলতখান ও বোরহানউদ্দিন হাসপাতাল চত্বরে কোভিড-19 শনাক্ত পরীক্ষার জন্য নমুনা সংগ্রহে ৩টি সেফটি বুথ উদ্বোধনকালে ভিডিও কনফারেন্সে তিনি এসব কথা বলেন।
এই বুথ তিনটি তোফায়েল আহমেদের ব্যক্তিগত অর্থায়নে করা হয়। একই সঙ্গে এই বুথে যারা কাজ করবেন তাদের নিরাপত্তার জন্য সকল সামগ্রী দেয়ারও ব্যবস্থা করা হয়। সবাইকে করোনামুক্ত রাখতে বেশি বেশি পরীক্ষা করা ও স্বাস্থ্য বিধি মেনে চলারও আহ্বান জানান আওয়ামী লীগের এই প্রবীণ নেতা।
তোফায়েল আহমেদ বলেন, ভোলা থেকে নমুনা সংগ্রহ করে বরিশাল বা ঢাকায় পাঠাতে সমস্যা হয়। ফলে ভোলায় স্যাম্পল কালেকশন বুথ স্থাপন করা হয়েছে। স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। অচিরেই ভোলায় করোনা পরীক্ষার জন্য একটি ল্যাব স্থাপন করা হবে। যার কাজ শিগগিরই শুরু হবে। ওই ল্যাব স্থাপিত হলে এখানে নমুনা সংগ্রহ করে সাথে সাথে পরীক্ষাও করা যাবে।
ল্যাব উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সম্পাদক আবদুল মমিন টুলু, সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালি, ২৫০ শয্যা হাসপাতালের তত্বাবধায়ক ডা. সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগে সম্পাদক মোঃ নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ ডাক্তার ও র‌্যাব টেকনোলজিস্টসহ গণ্যমান্য ব্যক্তিরা।
এর আগে তোফায়েল আহমেদের পক্ষে থেকে তিন দফায় ৩৫ হাজার মানুষকে খাদ্য সহায়তা, ঈদ সামগ্রী দেয়া হয়। একই সঙ্গে প্রধানমন্ত্রীর ত্রাণও ঘরে ঘরে পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com