1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ইয়োগা, সিনেমা ও বই পড়েই ঘরে সময় কাটাচ্ছেন চিত্রনায়িকা অধরা খান - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

ইয়োগা, সিনেমা ও বই পড়েই ঘরে সময় কাটাচ্ছেন চিত্রনায়িকা অধরা খান

  • Update Time : শনিবার, ৩০ মে, ২০২০
  • ৩৩৭ Time View

সারা বিশ্বে এখন করোনার ভয়াল থাবা। অন্য অনেক দেশের মতো আমাদের দেশেও প্রতিদিন এই ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। ঘরে থেকে সামাজিক দূরত্ব বজায় রাখাকেই প্রতিরোধের বড় উপায় বলা হচ্ছে। এই সময় তারকারাও ঘরেই থাকছেন। লকডাউনের পর থেকেই ঘরে বন্দি চলতি সময়ের আলোচিত চিত্রনায়িকা অধরা খান। ঘরে থেকেই করোনা সচেতনতার বার্তা দিচ্ছেন তিনি। পাশাপাশি নিম্ন আয়ের মানুষের দিকেও সহযোগিতার হাত বাড়িয়েছেন। এবার অন্যরকম এক ঈদ কাটিয়েছেন এ নায়িকা।

এ বিষয়ে অধরা বলেন, লকডাউনের পর থেকে বাসাতেই আছি। বের হইনি তেমন। ঈদের দিনও বাসায় ছিলাম। সন্ধ্যায় গাড়ি নিয়ে একটি চক্কর দিয়ে বাসায় চলে এসেছি। আসলে এই সময় বাসায় থাকার বিকল্প নেই। তাই বাসাতেই থাকছি। অনেক সিনেমা দেখছি। বই পড়ছি। প্রতিদিন ইয়োগা করছি। ফিটনেস ঠিক রাখার চেষ্টা করছি। এভাবেই সময় কাটছে। অধরা আরো বলেন, স্বাভাবিক জীবনটাকে মিস করছি। বিশেষ করে শুটিং মিস করছি অনেক। চেষ্টা করছি বাসায় থাকতে যেন বোরিং না লাগে। আসলে সাধারণ ছুটি শেষ হচ্ছে ৩০শে মে থেকে। কিন্তু এ কারণে নিয়ম কানুন থেকে বের হয়ে আসা চলবে না। সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। কারণ করোনা আক্রান্তের সংখ্যা এখনো বাড়ছে। এই সময়ে নিম্ন আয়ের মানুষেরা বিপাকে পড়েছেন বেশি। সাধারণ ছুটি শেষ হলেও নিম্ন আয়ের মানুষদের খারাপ অবস্থা কাটিয়ে উঠতে সময় লাগবে। আমি চেষ্টা করেছি এরকম মানুষের পাশে দাঁড়াতে। আমি সবাইকে অনুরোধ করবো যতটুকু সম্ভব নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ান। আর যে যে নিয়মের কথা বলা হচ্ছে সে সব ঠিকভাবে পালন করতে হবে। বাইরে গেলে মাস্ক ব্যবহার করতে হবে। হাঁচি কাশি এলে টিস্যু ব্যবহার করতে হবে। না হলে কনুই ব্যবহার করতে হবে। আর যতটুকু সম্ভব বাসায় থাকতে হবে। করোনা আমাদের সবাইকে এক হয়ে মোকাবেলা করতে হবে। তাহলেই এই অদৃশ্য শত্রুকে পরাজিত করতে পারবো আমরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com