1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আজ ও আগামীর পথে.. এই স্লোগান কে সামনে রেখে, ব্যতিক্রমী রিয়েল এস্টেট সমাধানের লক্ষ্যে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান রিয়েল ক্যাপিটা গ্রুপ: মোহাম্মদ আরিফুজ্জামান - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

আজ ও আগামীর পথে.. এই স্লোগান কে সামনে রেখে, ব্যতিক্রমী রিয়েল এস্টেট সমাধানের লক্ষ্যে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান রিয়েল ক্যাপিটা গ্রুপ: মোহাম্মদ আরিফুজ্জামান

  • Update Time : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৪২৬ Time View

সুমন অনিকঃ ব্যতিক্রমী রিয়েল এস্টেট সমাধানের লক্ষ্যে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান রিয়েল ক্যাপিটা। দেশের মধ্যম আয়ের পরিবারকে একটু মনোরম পরিবেশে ছায়ানীড় দিতে বিশেষ কিস্তিতে ও সবচেয়ে কম খরচে প্লট কিংবা ফ্ল্যাটের সুব্যবস্থা করে দিচ্ছে এই প্রতিষ্ঠানটি।

রিয়েল এস্টেট এর সমাধানের লক্ষ্যে আজও আগামীর পথে এগিয়ে চলা স্বনামধন্য রিয়েল এস্টেট কোম্পানী ‘রিয়েল ক্যাপিটা গ্রুপ পরিবারের বর্ষপূর্তি উদযাপন উপলক্ষ্যে ১লা নভেম্বর’ ২০২০ইং হতে রাজধানীর গুলশান-১-এর কর্পোরেটও সেলস অফিসে এক অনাড়ম্বর অনুষ্ঠানে রিয়েল ক্যাপিটার ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মাদ আরিফুজ্জামান এসব কথা বলেন।

রিয়েল ক্যাপিটার বর্ষপূর্তি উপলক্ষ্যে প্রতিষ্ঠানটির কর্ণধার আরও বলেন, দেশের অন্যান্য খাতের তুলনায় বাংলাদেশের রিয়েল এস্টেট খাতটি অনেক বেশি সংবেদনশীল। কারণ এই খাতের এখনো বিকাশ ঘটছে।

এসময় তিনি আরও বলেন, অর্থনৈতিক অস্থিতিশীলতা, রাজনীতি ও রাজনৈতিক অস্থিরতা, প্রজন্মগত পরিবর্তন এবং জনসংখ্যা নতুন নতুন চ্যালেঞ্জ তৈরি করতে বা বিদ্যমান সমস্যাগুলিকে আরও প্রকট করে তুলতে মূল ভূমিকা রাখছে এইখাতটি। রিয়েল এস্টেট খাতের সমস্যা সমাধান সহজ কাজ নয় এবং এই সমস্যা বা চ্যালেঞ্জগুলোর দিকে আরও বেশি মনোযোগ দেয়া প্রয়োজন বলে মনে করেন এই তরুণ উদ্যোক্তা।

বর্ষপূর্তি উৎসবের উদ্ভোধন করেন রিয়েল ক্যাপিটা গ্রুপের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, ব্যবস্থাপনা পরিচালক ও সিই ও মোহাম্মাদ আরিফুজ্জামান এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মাঞ্জুর আহমেদ সোহানসহ অন্যান্য পরিচালকবৃন্দ।

আরও উপস্থিত ছিলেন গ্রুপের কর্মকর্তাবৃন্দসহ সম্মানিত গ্রাহকগণ। এরই ধারাবাহিকতায় রোববার (১ নভেম্বর) হতে মাসব্যাপী গুলশান-১ কর্পোরেট ও সেলস অফিসে প্রতিদিন সকাল ১০টা হতে রাত ৮টা পর্যন্ত আরসিজি হাউজিং এক্সপো-এর আয়োজন করা হয়েছে। এছাড়াও রয়েছে মাসব্যাপি নানা রঙিন আয়োজন।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আরও বলেন, রিয়েল এস্টেট খাতের সমস্যা নিয়ে সঠিক পরিকল্পনা এবং তার বাস্তবায়েনর মাধ্যমে এ খাতের সীমাবদ্ধতাগুলো অনেকটাই কাটিয়ে উঠা সম্ভব। দেশের মানুষের একটি বড় অংশ এখনো রিয়েল এস্টেট খাতে বিনিয়োগ এবং এর সম্ভাবনা সম্পর্কে রয়েছেন অন্ধকারে। বাংলাদেশের রিয়েল এস্টেট খাতের সমস্যা হলো সঠিক দিক নির্দেশনা এবং একটি সুনির্দিষ্ট কাঠামোর অভাব। দেশে প্রতিষ্ঠিত অনেক রিয়েল এস্টেট কোম্পানিই এখনো মানুষকে এ খাতে বিনিয়োগ করার জন্য আশ্বস্ত করে তুলতে পারছে না, তুলনামূলক নতুন কোম্পানিগুলোর অবস্থা আরও নাজুক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com