1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নবীগঞ্জে মধ্যরাতে দুই প্রার্থীর বাকবিতন্ডা, সংঘর্ষ, আহত ২ - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

নবীগঞ্জে মধ্যরাতে দুই প্রার্থীর বাকবিতন্ডা, সংঘর্ষ, আহত ২

  • Update Time : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ২৬৬ Time View

নবীগঞ্জে পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে শহরের ৪ নং ওয়ার্ডস্থ গয়াহরি গ্রামে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর মুখোমুখি বাক বিতন্ডায় বিএনপি কর্মী শফিক চৌধুরী এবং ছাত্রলীগ কর্মী জাহিদুল ইসলাম রুবেল গুরুতর আহত হয়। এসময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব গোলাম রসুল রাহেল চৌধুরীর গাড়ি ভাংচুরের অভিযোগ উঠে। বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী তার উপর অতর্কিত হামলার অভিযোগ করেন। মধ্যরাতের উত্তেজনা, উদ্বেগ, উৎকণ্ঠার মধ্যে দুই প্রার্থী সকাল ৮টায় নিজ নিজ ভোট কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, নবীগঞ্জ পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে মধ্য রাতে বিএনপি ও আওয়ামী লীগ প্রার্থী সমর্থকদের মধ্যে হামলা ও সংঘর্ষ হয়েছে। এতে আহত বিএনপি কর্মী সফিক মিয়ার (২২) ভুঁড়ি বের হয়ে যায়। তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি চরগাঁও গ্রামের মন্নাফ মিয়ার পুত্র।
এ ছাড়া একই গ্রামের জব্বার মিয়ার পুত্র মিজান মিয়া (৩৫), নুর ইসলামের পুত্র নাহিদ মিয়া এবং সুজাপুর গ্রামের ছাত্রলীগ নেতা জাহেদ রুবেলসহ আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেয়া হয়েছে। শুক্রবার মধ্যরাত সোয়া ১টায় গয়াহরি সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় এঘটনা ঘটে। শহরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। বর্তমানে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এনিয়ে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব গোলাম রসুল রাহেল চৌধুরী বলেন, বিএনপি প্রার্থী কালো টাকা বিতরণ করে ভোটারদের ভয়ভীতি দেখানোর খবর পেয়ে ঘটনাস্থলে গেলে বিএনপি প্রার্থীর নির্দেশে তার উপর হামলা এবং গাড়ি ভাংচুর হয়। তাকে বাচাতে গিয়ে ছাত্রলীগ নেতাকর্মী আহত হন। তিনি নেতা কর্মীকে শান্ত থাকার আহবান জানান।
বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ছাবির আহমেদ চৌধুরী জানান, তিনি গয়াহরি গ্রামে রবিন্দ্র দাশ মেলাইর বাড়িতে রাতে সংক্রান্তির দাওয়াতের যান। বাড়ি ফেরার পথে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলের ভাই শায়েল চৌধুরীর সাথে দেখা হয়। এ সময় তার সাথে কুশল বিনিময় চলাকালে আওয়ামী লীগ প্রার্থী রাহেল চৌধুরী সেখানে পৌছায়। এ সময় তার সমর্থক সফিক মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তার পেটের ভুঁড়ি বের হয়ে যায়। তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন, ঘটনার সময় রাহেল তার প্রাইভেট কারটি নিজেই ভাংচুর করেছে। উদ্বেগ, উৎকণ্ঠার মধ্যে ভোট গ্রহণ চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com