1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বাংলাদেশ আওয়ামীলীগ মালয়েশিয়া শাখার মহান মে দিবস উদযাপন ও বর্ধিত সভা - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

বাংলাদেশ আওয়ামীলীগ মালয়েশিয়া শাখার মহান মে দিবস উদযাপন ও বর্ধিত সভা

  • Update Time : শনিবার, ৩ মে, ২০১৪
  • ৪৬২ Time View

10323077_765600500140933_1015443240_n-300x168জহিরুল ইসলাম হিরন, মালয়েশিয়া:

বাংলাদেশ আওয়ামীলীগ মালয়েশিয়া শাখার উদ্যোগে পালিত হল মহান মে দিবস ও আওয়ামীলীগের বর্ধিত সভা । কুয়ালালামপুর মাদ্রাজ ক্যাফের বলরুমে মিনহাজ উদ্দিন মিরানের উপস্থাপনায় কোরআন তেলওয়াত, সবার জন্য বিশেষ মোনাজাত ও সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে মালয়েশিয়া শাখা আওয়ামীলীগ সভাপতি- জসিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে মে দিবসের অনুষ্ঠান ও মালয়েশিয়া আওয়ামীলীগের বর্ধিত সভা সকাল ১১ টায় শুরু হয়ে একটানা বিকেল ৫ টা পর্যন্ত চলে । প্রধান অতিথি মালয়েশিয়া শাখা আওয়ামীলীগের সহ সভাপতি, প্রফেসর ডঃ আমিনুল ইসলাম বলেন -“ কোন কারনে শেখ হাসিনা ক্ষমতা হারালে স্বাধীনতা বিপন্ন হবে । বাংলাদেশ দূতাবাসের উদ্দেশে বলেন – বাংলাদেশীরা পাসপোর্ট না কিনলে দূতাবাসে পাসপোর্ট চুরির ঘটনা বার বার ঘটতোনা । শ্রমিকদের উদ্দেশে বলেন – আগে দাসত্ব ক্রয় করতো এখন বিক্রি করি । আওয়ামীলীগকে শেখ মুজিবের আদর্শে গড়তে লোক দেখানো আওয়ামীলীগ ছাড়তে হবে। বাংলাদেশ আওয়ামীলীগ শ্রমিকদের কল্যাণে কাজ করে যাচ্ছে শুধু তাই নয় ইতিমধ্যে সরকারের মন্ত্রী বলে দিয়েছে প্রবাসীদের আর বাইরে কাজ করতে হবে না। আওয়ামীলীগ দেশের উন্নয়নে কাজ করছে এবং বাংলাদেশ আর গরীব দেশ থাকবে না” ।

মালয়েশিয়া বাংলাদেশ মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার দেলোয়ার হোসেন মজনু বলেন – “ বঙ্গবন্ধুর সময় থেকে আজ অবধি বাংলাদেশ আওয়ামীলীগ শ্রমিকদের স্বার্থ রক্ষায় কাজ করে যাচ্ছে। বিশেষ অতিথি মালয়েশিয়া শাখা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি , কামরুজ্জামান কামাল বলেন –“প্রবাসীদের পাঠানো রেমিতেন্স বাংলাদেশের অর্থনীতির প্রান। বিদেশে যেসব প্রবাসী শ্রমিক আছে তাদের কে আরও কেয়ার নিতে হবে। তিনি বলেন শুধু মাত্র বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষেই সম্বভ বাইরের দেশে শ্রমবাজার তৈরি করা ”।

উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- সহ-সভাপতি বিল্লাল হোসেন , সাধারন সম্পাদক – মনিরুজ্জামান মনির , সহ সাংগঠনিক সম্পাদক- মোঃ আবুল হোসেন ,প্রচার সম্পাদক- আনসার আলী এবং তানভির আহমেদ কায়েস, সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ নেতা সেলিম, ছাত্রলীগ আহবায়ক হুমায়ুন কবির, যুগ্ম আহবায়ক ওয়াসিম ওয়াজেদ, মাহমুদর রহমান শুয়েব, ।উক্ত অনুষ্ঠানে সকল নেতাকর্মীদের অভিযোগ গুলে শুনেন এবং সংঘটনের সামনে কি করনিয় তা আলচনার মধ্যে ঠিক করেন মালয়েশিয়া আওয়ামীলীগের সম্পাদক মণ্ডলী ও নেতাকর্মীরা। শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সভার ইতি টানেন মালয়েশিয়া আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন চৌধুরী ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com