1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সেনবাগে সমস্যায় জর্জরিত ইদিলপুর হাজিরহাট সড়ক - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

সেনবাগে সমস্যায় জর্জরিত ইদিলপুর হাজিরহাট সড়ক

  • Update Time : মঙ্গলবার, ১৩ মে, ২০১৪
  • ৪২৪ Time View

Senbag_news.pic_9-05-14ফিরোজ আলম ভূঞা রিগান, বিশেষ প্রতিনিধি, আজকের সময় :
নোয়াখালী জেলাু সেনবাগ উপজেলা সদর হইতে ছিলনীয়া বাজার ও হাজির হাট পর্যন্ত পাকা    রাস্তাটি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সমস্যা জর্জরিত, বিগত বি.এন.পি সরকার এর আমলে এই রাস্তাটি নির্মান করা হয়। নিম্নমানের কাজ করাই ১ বৎসর যেতে না যেতেই রাস্তাটি পাঁকা ফাটল ধরে রাস্তার বিভিন্ন স্থানে বড় বড় গর্তের সৃষ্টি হয় এতে পরবর্তীতে মেরামতের কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি।
দীর্ঘ ৭/৮ বছর যাবত এই রাস্তা দিয়ে সেনবাগ উপজেলা সদর হইতে তেমন কোন যানবাহন চলাচল করে না। এতে জনসাধারণ বিভিন্ন মালামাল নিয়ে অন্য রাস্তা দিয়ে ঘুরে তাদের স্ব স্ব স্থানে যেতে হচ্ছে। এতে করে অনেক বেশি ভাড়া দিতে হয়। তাছাড়া কেশারপাড় ইউনিয়ন ও অর্জুন তলা ইউনিয়নের অনেক অসুস্থ রোগী এ রাস্তাদিয়ে হাসপাতালে নেওয়া সম্ভব নয়। রাস্তা খারাপের কারণে অনেক সময় মূমূর্ষ রোগীদেরকে নিয়ে বিপাকে পড়তে হয়। এ রাস্তাদিয়ে অনেক সময় সংশি¬ষ্ট বিভাগের (এল.জি.ডি) কর্মকর্তাগণ যাতায়াত করে থাকে তারাও রাস্তাটি হালচাল দেখেও না দেখার ভান করে চলে কেহ এই রাস্তাটির ব্যপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে না।
ঐ এলাকার হাজীরহাট ইদুলপুর গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক চট্টগ্রাম সোনালী মৎস্য যান্ত্রিক সমবায় সমিতির সভাপতি আলহাজ্ব আব্দুস ছাত্তার সওদাগর জানান সেনবাগ বাজার হইতে ছিলনীয়া ইদুলপুর হাজিরহাট সড়কটি বেহাল অবস্থা আমরা যারা ঢাকা চট্রগ্রামে ব্যবসা বানিজ্য করে থাকি তারা মাঝে মাঝে বাড়িতে যাওয়ার ইচ্ছা থাকলেও যেতে পারিনা।
তাছাড়া কেশারপাড়, হাটিরপাড়, ইদিলপুর, হাজিরহাট, ছিরনীয়া, মানিকপুর, বাতাকান্দি, বাতানিয়া, দৌলতপুর, নাজিরনগর গ্রামের শত শত ছাত্র/ছাত্রী সেনবাগ সরকারী পাইলট হাই স্কুল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় সেনবাগ সরকারী কলেজে লেখাপড়া করে থাকে। তারা রাস্তাটির বেহাল অবস্থার কারণে নিয়মিত স্কুল কলেজের ক্লাস করতে পারছে না অনেক ছাত্র/ছাত্রী দেখা যায় সপ্তাহে দুই একদিন স্কুল কলেজে হেটে এসে ক্লাস করে। তাই দীর্ঘ ৩০ বছর পর নোয়াখালী- ২( সেনবাগ- সোনাইমুড়ী) আংশিক  আসন থেকে নির্বাচীত আওয়ামীলীগের সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলম এর হস্তক্ষেপ কামনা করছে ঐ এলাকাবাসী যেন এই রাস্তাটির নির্মাণ কাজ অচিরেই আরম্ভ করে জনসাধারনকে  জনর্দূভোগ থেকে মুক্তি দেয়া হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com