1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মৃত শ্রমিকের সংখ্যা ২৩২ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

মৃত শ্রমিকের সংখ্যা ২৩২

  • Update Time : বুধবার, ১৪ মে, ২০১৪
  • ৩১০ Time View

min eexplosion_5830তুরস্কের গতকালের ভয়াবহ কয়লা খনি দুর্ঘটনায় মৃত শ্রমিকের সংখ্যা বেড়ে ২৩২ জনে দাঁড়িয়েছে। দেশটির প্রধানমন্ত্রী রিসেপ তায়েপ এরদোগান আজ দুর্ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে একথা জানান। দেশটির ভয়াবহতম এ খনি দুর্ঘটনার ফলে এরগোদান এক দিনের আলবেনিয়া সফর স্থগিত করে সেখানে যান।

রাজধানী ইস্তাম্বুল থেকে ২৫০ কিলোমিটার দক্ষিণের সোমা এলাকার একটি কয়লা খনিতে এ বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তখন খনিটির ভেতর ৭৮৭ জন শ্রমিক ছিল। এখনো প্রায় ১৯০ জন শ্রমিক নিখোঁজ আছেন। খবর দ্য হিন্দু অনলাইনের।

এর আগে প্রধানমন্ত্রী এরদোগান নিহত শ্রমিকদের স্মরণে তিন দিনের জাতীয় শোক ঘোষণা করেন। তখন দেশটির জাতীয় পতাকা অর্ধনমিত রাখার নির্দেশ নেন তিনি।

কর্মকর্তারা জানান, পুরো খনিজুড়ে এ বিস্ফোরণ ঘটে। তখন শ্রমিকরা শিফট পরিবর্তনের জন্য প্রস্তুতি নিচ্ছিল। তাই খনির ভেতরে স্বাভাবিকের চেয়ে বেশি শ্রমিক থাকায় হতাহতের সংখ্যা বাড়ার সম্ভাবনা রয়েছে। দেশটির জ্বালানি মন্ত্রী জানান, এ পর্যন্ত ৩৬৩ জন শ্রমিককে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে। বাকিদের জীবিত থাকার আশা ক্ষীণ হয়ে আসছে বলেও তিনি জানান।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com