1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মতিঝিল আইডিয়াল এর অপহৃত ছাত্র উদ্ধার, দুই অপহরণকারী আটক - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

মতিঝিল আইডিয়াল এর অপহৃত ছাত্র উদ্ধার, দুই অপহরণকারী আটক

  • Update Time : রবিবার, ১৮ মে, ২০১৪
  • ২৩৫ Time View

image_85668.shibchar-dhaka-kidnap-300x200মতিঝিল আইডিয়াল স্কুলের দশম শ্রেণির অপহৃত এক ছাত্রকে মাদারীপুরের শিবচরের পদ্মা নদীর একটি চরে হত্যা চেষ্টাকালে স্থানীয়রা বাধা দিয়ে বাঁচিয়েছে। এ সময় স্থানীয়রা দুই অপহরণকারীকে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করেছে। অপহৃত ছাত্র মিজানুর রহমান মতিঝিল আইডিয়াল স্কুলের রামপুরা বনশ্রী শাখার দশম শ্রেণির ছাত্র। আর অপহরকারীরা ওই একই এলাকার সিগারেট ও বাদাম বিক্রেতা।

জানা যায়, ঢাকার আইডিয়াল স্কুলের দশম শ্রেণির ছাত্র মিজানুর রহমান এর সঙ্গে বাসার সামনের সিগারেট ও পান বিক্রেতা আলমগীর হোসেনের পরিচয় ছিল। শনিবার সকালে মিজান কোচিং ক্লাসে যাওয়ার সময় পরিচিত সিগারেট বিক্রেতা আলমগীর হোসেন ও বাদাম বিক্রেতা মুক্তার হোসেন পিছু নেয়। আলমগীর তার মা মারা গেছে বলে মিজানুরকে জানায়। স্কুলছাত্র মিজানুরকে তার মায়ের দাফন করতে সে দেশে নিয়ে যাবে। এ ছাড়াও মাকে নিয়ে বিভিন্ন কথা বলে মিজানুরকে আবেগতাড়িত করে গাড়িতে উঠিয়ে মুন্সিগঞ্জের মাওয়া ঘাটে নিয়ে আসে। দুপুরে স্পিডবোটে উঠিয়ে তাকে মাদারীপুরের শিবচরের কাঠালবাড়ির চরচান্দ্রা এলাকার পদ্মার নদীর নির্জন একটি চরে নামায়। সেই চরে অপহরণকারীরা তাকে প্রথমে গলা টিপে ধরে এবং পরে নদীর পানিতে ডুবিয়ে হত্যার চেষ্টা করে ও পেট থেকে কিডনিসহ বিভিন্ন জিনিস বিক্রি করবে বলে ধমক দেয়।

তখন এলাকাবাসী জড়ো হয়ে মিজানুরকে অপহরণকারীদের হাত থেকে বাঁচায় এবং অপহরণকারীদের আটকে থানায় সোপর্দ করে। শিবচর থানার পুলিশ খবর পেয়ে সন্ধ্যায় মিজানুরকে উদ্ধার করে দুজনকে আটক করে। মিজানুর রহমান ঢাকার মৌচাক মার্কেটের কাপড় ব্যবসায়ী মজিবর রহমানের ছেলে। অপহরণকারী আলমগীর হোসেন শিবচরের মানিকপুরের এনতাজউদ্দিন হাওলাদারের ছেলে। অপর অপহরণ

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com