1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সাগরতলে 'চিরভাস্বর' প্রেমিক যুগল - Swadeshnews24.com
শিরোনাম
সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী

সাগরতলে ‘চিরভাস্বর’ প্রেমিক যুগল

  • Update Time : সোমবার, ১৯ মে, ২০১৪
  • ২৯৮ Time View

image_85845.sagor toleমরণেও প্রেমকে জীবন্ত করে রেখেছেন ওঁরা। চরম মুহূর্তেও পরস্পরকে কাছছাড়া করেননি। ক্ষণিকের জন্য আলগা করেননি স্পর্শপাশ।
১১টি অস্কারে ভূষিত ‘টাইটানিক’ ছবিতে প্রেমিক যুগল রোজ ও জ্যাকের অন্তিম পরিণতির দৃশ্য দেখে চোখের জল সামলাতে পারেননি প্রেক্ষাগৃহের দর্শকরা। রোজের হাত ছাড়িয়ে অতলান্তিকের হিমশীতল জলে অসাড় জ্যাকের শরীর ধীরে ধীরে তলিয়ে যায়, আর লাইফবোটে জায়গা পেয়ে প্রাণরক্ষা হয় নায়িকার। বাস্তবে অনেকটা একই পরিস্থিতিতে কিন্তু অন্য ছবি দেখা গেছে ইতালীয় উপসাগরে ডুবে যাওয়া এক জাহাজের প্রণয়ীদের ক্ষেত্রে।
২০১৩ সালের অক্টোবর মাসে সিরিয়া থেকে ইতালির উদ্দেশ্যে একটি ছোট জাহাজে রওনা দেন একদল শরণার্থী। কিন্তু ইতালির ল্যাম্পেডুসা দ্বীপের কাছে খারাপ আবহাওয়ার জেরে সলিল সমাধি হয় ৩০০ জনের। সম্প্রতি ওই এলাকায় ভূমধ্যসাগরের তলদেশে তল্লাসি চালায় ল্যাম্পেডুসার পুলিশ। সমুদ্রের অতলে ডুবুরিরা বিধ্বস্ত জাহাজটিকে অবশেষে খুঁজে পেয়েছেন। সাগরের নিচে মুখ থুবড়ে পড়ে থাকা জলযানের আশপাশে ও ভিতরে মিলেছে অসংখ্য ভাগ্যহীনের দেহ।
ডুবে যাওয়া জাহাজের এক কোণে পুলিশের ডুবুরিরা আবিষ্কার করেছেন এমনই দুই দুর্ভাগাকে। দেহ দু’টি পরস্পরকে গভীর আলিঙ্গনে বেঁধে রেখেছে। তরুণ ও তরুণী নিঃসন্দেহে প্রণয়ী, কারণ মৃত্যুর মুহূর্তেও শেষ হয়নি তাঁদের চুম্বনপর্ব। আরো আশ্চর্যের বিষয়, প্রায় সাড়ে ছয় মাস কেটে যাওয়ার পরও দেহগুলোতে পচন ধরেনি বা ঠুকরে খায়নি কোনো মাছ।
হয়তো প্রেমের চিরভাস্বর রূপ মূর্ত করে রাখতে প্রকৃতিরই এ এক অভিনব প্রদর্শন! সূত্র : এই সময়

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com