1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘শিগগিরই আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে’ - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ?

‘শিগগিরই আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে’

  • Update Time : বুধবার, ২৮ মে, ২০১৪
  • ২৩৫ Time View

bnp1-swadeshnews24

শিগগিরই দল গুছিয়ে আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তিনি বলেন, সরকার যতই গুম-খুন করুক, তাদের বিদায় করে মানুষের নিরাপত্তা নিশ্চিত করা হবে।

সরকারকে খুনি আখ্যা দিয়ে খালেদা জিয়া বলেন, এভাবে চলতে পারে না। এভাবে চলতে দেওয়া যায় না। ‘খুনি সরকারের’ বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলুন।

নিখোঁজ লক্ষ্মীপুরের বিএনপির দুই নেতার স্বজনেরা মঙ্গলবার রাতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে তার গুলশান কার্যালয়ে দেখা করেন। এসময় তিনি এসব কথা বলেন।

লক্ষ্মীপুর উপজেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম এবং লক্ষ্মীপুর পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবিরকে গত বছরের ২৭ নভেম্বর লক্ষ্মীপুর থেকে ‘গুম’ করা হয়েছে বলে দাবি করে আসছে বিএনপি।

নিখোঁজ এ দুই নেতার স্বজনদের সঙ্গে সাক্ষাতে খালেদা জিয়া বলেন, গুম হওয়া নেতাদের স্বজনদের মতো একদিন শেখ হাসিনাকেও কাঁদতে হবে। এসব গুম-খুন ও অপহরণের জবাবদিহি করতে হবে। নিহত ব্যক্তিদের স্বজনদের প্রতি এ সময় খালেদা জিয়া সমবেদনা জানান এবং ধৈর্য ধারণ করার পরামর্শ দেন।

খালেদা জিয়া বলেন, সরকার বিএনপিকে সমাবেশ করতে দেয় না। তারা এত অপকর্ম, গুম-খুন, সন্ত্রাস, আত্মীয়করণ করছে যা তা চিন্তার বাইরে। সবগুলো প্রতিষ্ঠানকে তারা ধ্বংস করে দিয়েছে। এ কারণে এখন তারা জনগণকে ভয় পায়।

খালেদা জিয়া অভিযোগ করেন, পুলিশ, প্রশাসন, বিচার বিভাগ দলীয়করণ করা হয়েছে। এখন দেশে দুই রকম বিচার চলছে। সরকারি দলের সদস্যদের জন্য এক রকম আর বিরোধী দল ও সাধারণ মানুষের জন্য আরেক রকম বিচার। বিরোধী দলের নেতাকর্মীরা কোনো অপরাধ না করলেও তাদের শাস্তি দেওয়া হয়। অন্যদিকে আওয়ামী লীগের লোকেরা গুম-খুন করলেও তারা ধরা-ছোঁয়ার বাইরে থেকে যাচ্ছে। বিভিন্ন স্থানে গুম-খুনের সঙ্গে জড়িত র‌্যাব সদস্যদের বিচারেরও দাবি জানান খালেদা জিয়া। 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com