1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
'প্রথমে ঢাকাকে ঠিক করতে হবে'-হান্নান শাহ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

‘প্রথমে ঢাকাকে ঠিক করতে হবে’-হান্নান শাহ

  • Update Time : বুধবার, ১১ জুন, ২০১৪
  • ৩০৫ Time View

hannan-shah-bnp-leader-15-311x186বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) হান্নান শাহ বলেছেন, “সরকারের পতন ঘটাতে হলে প্রথমে ঢাকাকে ঠিক করতে হবে। ঢাকা কেন্দ্রিক আন্দোলন করলেই সরকারের পতন ঘটানো সম্ভব হবে।”

বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে জিয়া নাগরিক ফোরাম আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

অভিযোগ করে হান্নান শাহ বলেন, “ভারতকে খুশি করার জন্য বিডিআর থেকে বর্ডার গার্ড বানিয়েছে এ আওয়ামী লীগ সরকার। মিয়ানমারের একটি ছোট ঘটনায় দেখা গেছে গার্ড কতটুকু হয়েছে। এখানে প্রতিবাদ হবে, গুলির বিনিময় গুলি। তাহলেই সীমান্ত রক্ষা পাবে।”

তিনি বলেন, “বর্তমান সরকার জনগণের সরকার নয়, বিশেষ মহলের। দেশি-বিদেশি চক্রান্তে তারা ক্ষমতায় এসেছে। তারা জনগণকে দমিয়ে রেখে শাসনকে পাকাপোক্ত করছেন।”

বাজেট প্রসঙ্গে হান্নান শাহ বলেন, “অবৈধ সরকারের প্রত্যেকটি কাজ অবৈধ। ট্যাক্স বাড়ানো নিয়ে জনগণ যদি আন্দোলন করে তাহলে সরকার কোথায় যাবে। এই সরকারের কাজ হলো জনগণকে বিভক্ত করে রাখা।”

তিনি আরো বলেন, “বাংলাদেশের জনগণ সব সময় আন্দোলন করে এসেছে। দিল্লির শাসনে বাংলাদেশ চলে না। আজকে আমাদের দুর্বলতার কারণে সরকার একের পর এক গুম করে হজম করতে পারছে। আমরা মরছি কিন্তু মারতে পারছি না।”

এসময় তিনি বিএনপি নেতাদের কর্মকাণ্ড ও বিগত আন্দোলনে ভূমিকার সমালোচনা করেন।

জিয়া নাগরিক ফোরাম ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক মো. ইব্রাহিম চৌধুরীর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, বিএনপি ঢাকা মহানগর কমিটির সদস্য সচিব আবদুস সালাম, স্বাধীনতা ফোরামের আহবায়ক আবু নাসের রহমত উল্লাহ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com