1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
তারকাদের বিশ্বকাপ ফুটবল ভাবনা - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

তারকাদের বিশ্বকাপ ফুটবল ভাবনা

  • Update Time : মঙ্গলবার, ১৭ জুন, ২০১৪
  • ৫৫০ Time View
বিনোদন ডেস্ক : বিশ্বকাপ ফুটবল জ্বরে কাঁপবে পৃথিবী। ফুটবল উন্মাদনায় পিছিয়ে নেই আমাদের তারকা জগত্। যে যার প্রিয় দলের খেলা তো দেখবেই, বাদ যাবে না অন্য দলের খেলাও। বিশ্বকাপ ফুটবল নিয়ে দেশের আনাচেকানাচে চলছে বিভিন্ন দলের সমর্থকদের জম্পেশ আড্ডা আর প্রিয় দল নিয়ে আলোচনা। বিশ্বকাপ নিয়ে শোবিজ তারকারা বলেছেন তাদের কার কোন দল পছন্দ।

আর্জেন্টিনাই ফাইনালে খেলবে : মামুনুর রশীদ
আমি আর্জেন্টিনার ভক্ত। আর্জেন্টিনাকে পছন্দের একটা বড় কারণ হলো বিপ্লবী চে গুয়েভারার জন্মস্থান হলো আর্জেন্টিনা। যে কোনো খেলার মধ্যে এমনিতেই আমার প্রথম পছন্দ ফুটবল। সুতরাং বিশ্বকাপ ফুটবল নিয়ে দারুণ একটা উত্তেজনা কাজ করছে। এবার ভোর থেকে খেলা শুরু হবে। সব খেলাই দেখতে পারব বলে আশা করছি। আমার বিশ্বাস, এবার আর্জেন্টিনা ফাইনালে খেলবে। ব্রাজিল হোম গ্রাউন্ড হিসেবে বাড়তি সুবিধা আদায় করবে। হয়তো ফাইনালে ব্রাজিল ও আর্জেন্টিনাকেই দেখতে পাব।

চ্যাম্পিয়ন হবে ব্রাজিলই : আলী যাকের
আমি পুরোদস্তুর ব্রাজিলের সাপোর্টার। আমার বাবার কারণে ফুটবলের প্রতি ভালোবাসা সেই ছয় বছর বয়স থেকে। ব্রাজিলের প্রতি ভালোবাসার কারণটা হলো তাদের খেলার স্টাইল। টোটাল ফুটবল বলতে যা বোঝায় ব্রাজিল ঠিক তেমনটাই খেলে। আর্জেন্টিনা থেকে শুরু করে অন্য সব দলে একেকজন করে স্টার আছে। কোনো দিন যদি স্টার খেলতে না পারে, তবে তাদের দশা বেহাল হয়ে যায়। কিন্তু ব্রাজিলের সবাই সমমানের খেলোয়াড়। একজনকে ছেড়ে অন্যজন স্টার নয়। অতুলনীয় তাদের টিম স্পিরিট। আশা করছি এবার ব্রাজিল চ্যাম্পিয়ন হবে।

রাত জেগে খেলা দেখব : সামিনা চৌধুরী
আমার প্রিয় দল আর্জেন্টিনা। আমার ছেলেরও পছন্দের দল আর্জেন্টিনা। আমি ব্যক্তিগতভাবে অন্যান্য খেলার চেয়ে ফুটবল বেশি পছন্দ করি। রাত জেগে খেলা দেখব, খাওয়াদাওয়া হবে—এটা নিয়ে আমি খুবই এক্সাইটেড। আমার প্রিয় খেলোয়াড় মেসি।

আমার পছন্দ ব্রাজিল : শুভ্র দেব
প্রত্যেকবারই মনে করি বিশ্বকাপ খেলা মাঠে গিয়ে দেখব। কিন্তু ব্যস্ততার কারণে সেটা আর হয়ে ওঠে না। আমার প্রিয় দল ব্রাজিল। যেহেতু আমি ব্রাজিলের সাপোর্টার তাই চাইব এবারে যেন ব্রাজিলই চ্যাম্পিয়ন হয়। আমার প্রিয় খেলোয়াড় নেইমার। এবার বিশ্বকাপের খেলাগুলো রাত জেগে দেখার প্ল্যান আগে থেকেই করে রেখেছি। বিশ্বকাপকে নিয়ে একটি গান করেছি। শহিদুল আজমের লেখা গানটির শিরোনাম হলো—গোল গোল গোল। খুব শীঘ্রই বিভিন্ন চ্যানেলে গানটি প্রচারিত হবে।

নেইমার বিশ্বসেরা হবে : মৌসুমী
ফুটবল আমার প্রিয় খেলা। বিশ্বকাপ ফুটবলের আসরের সব ম্যাচ আমি দেখি। আর ব্রাজিলের খেলা মিস করিই না। এবারও তাই হবে। সময় রেখে দেব খেলা দেখার জন্য। ব্রাজিলের তারকা খেলোয়াড় নেইমার এবার নিশ্চয়ই বিশ্বসেরা ফুটবলার হবে।

আমি জার্মানির সাপোর্টার : আজিজুল হাকিম
এবারের বিশ্বকাপটা গভীর রাতে হবে, তাই সব খেলা দেখাটা হয়তো কঠিন হয়ে যাবে। বিশ্বকাপের সময়টাতে রোজাও চলে আসবে। চিন্তা করেছি সেহরি খেয়ে খেলাগুলো দেখব। আমি বরাবরই জার্মানির সাপোর্টার। জার্মানির প্লেয়াররা অসাধারণ খেলে। আমি আশা করি, এবার জার্মানি বিশ্বকাপ জয় করবে।

মূল কারণ ম্যারাডোনা : ফেরদৌস
আমি আর্জেন্টিনার ভক্ত। আর্জেন্টিনাকে সাপোর্ট করার মূল কারণ হলো ম্যারাডোনা। ১৯৮৬ সালে ম্যারাডোনার ফুটবল জাদুতে মুগ্ধ হয়েছি। সেই ধারাবাহিকতায় এখনও আর্জেন্টিনার ভক্ত থেকে গেছি। দলে যদিও ম্যারাডোনা নেই, তারপরও আর্জেন্টিনার খেলা আমাকে এখনও মুগ্ধ করে চলেছে। ফাইনালে এবার আর্জেন্টিনা খেলবে নিশ্চিত।

ব্রাজিল এবার তুমুল লড়াই করবে : এসআই টুটুল
আমি ফুটবলের পাগল। রাত জেগে বিশ্বকাপের খেলাগুলো দেখব। এবার সব দলই শক্তিশালী। যে কোনো দলেরই সম্ভাবনা আছে জেতার। আমি নিজে ব্রাজিলের সাপোর্টার। আশা করব ব্রাজিল তুমুল লড়াই করবে। প্রিয় খেলোয়াড় রোনাল্ডো। এবারের বিশ্বকাপ নিয়ে আমি একটি গানও তৈরি করছি।

আর্জেন্টিনার জার্সি কিনেছি : মাজনুন মিজান

চার বছর পর পর আসে বিশ্বকাপ। ফুটবলে মেতে ওঠে সারাবিশ্ব। বাংলাদেশ এখন থেকেই ফুটবল জ্বরে কাঁপছে। আমাদের সবার মধ্যেই উন্মাদনা কাজ করছে। কে কোন দলের সাপোর্টার সেটা নিয়ে শুটিংয়ের ফাঁকেও চলবে আড্ডা। আমি আর্জেন্টিনার সাপোর্টার। এরই মধ্যে আমি আর্জেন্টিনার জার্সি কিনে ফেলেছি। বন্ধুদের নিয়ে খেলাগুলো উপভোগ করব। আমার প্রিয় খেলোয়াড় মেসি। এবারের বিশ্বকাপে আর্জেন্টিনার চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনা আছে। কারণ সেখানে বিশ্বের এক নম্বর খেলোয়াড় মেসি আছে সেইসঙ্গে আছে ডিমারিয়া, হিগুয়েন, অ্যাগুয়েরার মতো ভালো ভালো খেলোয়াড়।

নেইমার এবারের তারকা : অপূর্ব
বিশ্বকাপ ফুটবল খেলার সময় আমার অনেক কাজের সূচিও পরিবর্তন করে ফেলি। অভিনয় কমিয়ে দেই। বন্ধু-বান্ধবসহ অনেক শুভাকাঙ্ক্ষী নিয়ে খেলা দেখি। এবারের খেলা দেখতে হবে রাত জেগে। তাই আয়োজনও অন্য রকম। ব্রাজিল আমার প্রিয় ফুটবল দল। জিতবে তারাই। নেইমারের মতো তারকা ফুটবলার বিশিষ্ট দল ব্রাজিল এবার কাপ তাদের ঘরেই রাখবে।

জাপানের প্রতিও সমর্থন আছে : ইমন

ফুটবল খেলা সবসময়েই আমাকে ভিন্ন আনন্দ দেয়। তাই সময় পেলে বিশ্বের বড় বড় দলের ফুটবল খেলা দেখি। আর বিশ্বকাপ ফুটবল শুরু হলে তো কোনো কথাই নেই। বন্ধু-বান্ধবসহ দলবেঁধে সবাই মিলে হৈ-হুলোড় করে এবার খেলা দেখব। আমি সবসময়েই আর্জেন্টিনার সমর্থক। তবে এশিয়ার দল হিসেবে জাপানের প্রতি আমার সমর্থন আছে। এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হবে বলে আমার বিশ্বাস। মেসি, অ্যাগুয়েরা আমার প্রিয় খেলোয়াড়। তবে ব্রাজিলের নেইমারের খেলাও আমার ভালো লাগে।

ব্রাজিলের জার্সিতে বাংলাদেশ আছে : স্বাগতা
আগে আর্জেন্টিনাকে সাপোর্ট করতাম এবার ব্রাজিলকে সাপোর্ট করছি। কারণ ব্রাজিলের জার্সিতে বাংলাদেশের পতাকার রং আছে। ভাই-বোনরা মিলে রাত জেগে আর্জেন্টিনা ও ব্রাজিলের খেলাগুলো দেখব। খেলা দেখার জন্য এরই মধ্যে আমি ৪২ ইঞ্চির একটি টিভি কিনে ফেলেছি। প্রিয় খেলোয়াড় মেসি।

মেসির খেলা দেখার অপেক্ষায় আছি: পপি
বোধ হওয়ার পর থেকে খেলার মধ্যে ফুটবলই আমার প্রিয়। আর বিশ্ব ফুটবলে আমার প্রিয় দল আর্জেন্টিনা। এবারের বিশ্বকাপে আর্জেন্টিনাই আমার ফেবারিট। জিতবে তারাই। আমার প্রিয় খেলোয়াড় মেসির পায়ের জাদু দেখার জন্য অপেক্ষায় আছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com