Home বিনোদন ভালো অভিনেত্রী ও উপস্থাপিকা হতে চান সুমাইয়া

ভালো অভিনেত্রী ও উপস্থাপিকা হতে চান সুমাইয়া

SHARE

sumia o4_SwadeshNews24_Rj Saimurআহমেদ সাব্বির রোমিও, স্বদেশ নিউজ ২৪ ডটকম: সুমাইয়া সাংস্কৃতিক অঙ্গনে নবাগত একটি নাম । কাজ করছেন বেশ কয়েকটি টেলিভিশন চ্যানেলে । সুমাইয়া বলেন, আমি নায়িকা নয়, ভালো অভিনেত্রী হতে চাই । আমি মনে করি নায়িকা হওয়াটাই বড় কথা নয়, একটি নাটকে যদি দুইটি সিকোয়েন্স থাকে আর তাতে যদি নিজেকে ফুটিয়ে তোলা যায় দর্শকদের কাছে একজন অভিনেত্রী হিসাবে সেটাই সবচেয়ে বড় স্বার্থকতা । অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাও করছেন সুমাইয়া ।

সুমাইয়া চৌধুরী সাংস্কৃতিক অঙ্গনের শুরুটা তার স্কুল জীবনে । স্কুলের বিজয় দিবসের অনুষ্ঠানে একক অভিনয়ে অংশ নিয়েই অর্জন করেন প্রথম পুরস্কার । তারপর লেখাপড়ায় মনোনিবেশ। আবার সাংস্কৃতিক অঙ্গনে আসেন, এইচ,এস,সি দ্বিতীয় বর্ষের ছাত্রী থাকা অবস্থায়। তারপর আর তাকে পিছিয়ে থাকতে হয়নি । এইচ,এস,সি পড়ার সময়েই একুশে টিভির পরিচালক আইভি রাজ সুমাইয়াকে তার ইনহাউজ টেলিভিশন “চার্জশীট” অনুষ্ঠানের জন্য মনোনীত করেন । এখন ধারাবাহিক ভাবে প্রচারিত এই অনুষ্ঠানে নিয়মিত অংশ নিচ্ছেন সুমাইয়া । ইতিমধ্যেই বিটিভির পরিচালক মো¯তাফিজুর রহমান তার “ছায়াছন্দ” অনুষ্ঠানে উপস্থাপিকা হিসাবে অংশ নেয়ার সুযোগ দেন সুমাইয়াকে । সুমাইয়া এখন নিয়মিত “ছায়াছন্দ” অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন । সুমাইয়া বলেন- নতুনদের সুযোগ পাওয়া একটি ভাগ্যের ব্যাপার। অনেক পরিচালকই নতুনদের নিয়ে কাজ করতে আগ্রহ প্রকাশ করেন না । আমি মনে করি আমরা যদি সুযোগ না পাই তাহলে প্রতিভা বিকাশ করবো কিভাবে ?

সুমাইয়া এবারের ঈদে বেশ কয়েকটি বেসরকারী চ্যানেলের ঈদের নাটকে অভিনয় ও ঈদের অনুষ্ঠান উপস্থাপনায় সুযোগ পেয়েছেন। যা তার সাংস্কৃতিক অঙ্গনে পথ চলা আরোও সুগম হবে বলে তার বিশ্বাস।

 

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here