1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ভালো অভিনেত্রী ও উপস্থাপিকা হতে চান সুমাইয়া - Swadeshnews24.com
শিরোনাম
আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইফতার-সেহরিতে কী খাবেন রোজায় কম দামে মাছ মাংস দুধ ডিম মিলবে যেখানে শনিবার দেশে ফিরছেন ওবায়দুল কাদের এফডিসিতে কাজের পরিবেশ ফিরে আসুক: শাকিব খান ২০২৪ সালে টিকটকে আয়ের নতুন সুযোগ এবার ঈদে চমক দেখাবেন বুবলী ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়াতে যে নতুন কৌশল নিচ্ছে বিএনপি শাকিব যেভাবে খেলছে খেলতে থাকুক: ওমর সানী বিপাকে পড়েছেন নিপুণ প্রয়োজনে আমরাও স্যাংশন দিতে পারি: প্রধানমন্ত্রী ফেসবুক বিভ্রাটের শিকার ৫ লাখের বেশি ব্যবহারকারী জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন মেহের আফরোজ চুমকি চৌদ্দগ্রাম প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ২০২৪ অনুষ্ঠিত ভ্রমণে নামাজ যেভাবে পড়বেন

ভালো অভিনেত্রী ও উপস্থাপিকা হতে চান সুমাইয়া

  • Update Time : রবিবার, ২২ জুন, ২০১৪
  • ৬৫৪ Time View

sumia o4_SwadeshNews24_Rj Saimurআহমেদ সাব্বির রোমিও, স্বদেশ নিউজ ২৪ ডটকম: সুমাইয়া সাংস্কৃতিক অঙ্গনে নবাগত একটি নাম । কাজ করছেন বেশ কয়েকটি টেলিভিশন চ্যানেলে । সুমাইয়া বলেন, আমি নায়িকা নয়, ভালো অভিনেত্রী হতে চাই । আমি মনে করি নায়িকা হওয়াটাই বড় কথা নয়, একটি নাটকে যদি দুইটি সিকোয়েন্স থাকে আর তাতে যদি নিজেকে ফুটিয়ে তোলা যায় দর্শকদের কাছে একজন অভিনেত্রী হিসাবে সেটাই সবচেয়ে বড় স্বার্থকতা । অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাও করছেন সুমাইয়া ।

সুমাইয়া চৌধুরী সাংস্কৃতিক অঙ্গনের শুরুটা তার স্কুল জীবনে । স্কুলের বিজয় দিবসের অনুষ্ঠানে একক অভিনয়ে অংশ নিয়েই অর্জন করেন প্রথম পুরস্কার । তারপর লেখাপড়ায় মনোনিবেশ। আবার সাংস্কৃতিক অঙ্গনে আসেন, এইচ,এস,সি দ্বিতীয় বর্ষের ছাত্রী থাকা অবস্থায়। তারপর আর তাকে পিছিয়ে থাকতে হয়নি । এইচ,এস,সি পড়ার সময়েই একুশে টিভির পরিচালক আইভি রাজ সুমাইয়াকে তার ইনহাউজ টেলিভিশন “চার্জশীট” অনুষ্ঠানের জন্য মনোনীত করেন । এখন ধারাবাহিক ভাবে প্রচারিত এই অনুষ্ঠানে নিয়মিত অংশ নিচ্ছেন সুমাইয়া । ইতিমধ্যেই বিটিভির পরিচালক মো¯তাফিজুর রহমান তার “ছায়াছন্দ” অনুষ্ঠানে উপস্থাপিকা হিসাবে অংশ নেয়ার সুযোগ দেন সুমাইয়াকে । সুমাইয়া এখন নিয়মিত “ছায়াছন্দ” অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন । সুমাইয়া বলেন- নতুনদের সুযোগ পাওয়া একটি ভাগ্যের ব্যাপার। অনেক পরিচালকই নতুনদের নিয়ে কাজ করতে আগ্রহ প্রকাশ করেন না । আমি মনে করি আমরা যদি সুযোগ না পাই তাহলে প্রতিভা বিকাশ করবো কিভাবে ?

সুমাইয়া এবারের ঈদে বেশ কয়েকটি বেসরকারী চ্যানেলের ঈদের নাটকে অভিনয় ও ঈদের অনুষ্ঠান উপস্থাপনায় সুযোগ পেয়েছেন। যা তার সাংস্কৃতিক অঙ্গনে পথ চলা আরোও সুগম হবে বলে তার বিশ্বাস।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com