1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নারায়ণগঞ্জে ২ এলাকাবাসীর মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ায় আহত ৫ - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

নারায়ণগঞ্জে ২ এলাকাবাসীর মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ায় আহত ৫

  • Update Time : শুক্রবার, ১ আগস্ট, ২০১৪
  • ২৩৩ Time View

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের একটি ড্রেনের পানি নিষ্কাশন বন্ধ করে  দেয়াকে কেন্দ্র করে শহরে গলাচিপা ও লিচুবাগ এলাকাবাসীর মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ায় কমপক্ষে ৫জন আহত হয়েছে। বুধবার বিকাল ৫টায় মাসদাইর এলাকাতে এ ঘটনা ঘটে। জানা যায়, সদর উপজেলার ফতুল্লার কাশিপুর ইউনিয়ন দিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পানি নিষ্কাশনের জন্য ৬ বছর আগে একটি ড্রেন নির্মাণ করা হয়। ড্রেনটি কাশিপুরের যে খালের সঙ্গে যুক্ত হয়েছিল সেই খালটি দখলের কবলে পড়ে ভরাট হয়ে যায়। এতে লিচুবাগ এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়। পরে ওই এলাকার জনগণ বালুর বস্তা ফেলে সিটি করপোরেশনের পানি নিষ্কাশনের ড্রেন বন্ধ করে দিলে শহরের গলাচিপা, মাসদাইর, গোয়ালপাড়া, নন্দীপাড়া এলাকায় জলাবদ্ধতা হয়ে কৃত্রিম বন্যার সৃষ্টি হয়। একপর্যায়ে বুধবার বিকালে শহরের গলাচিপা এলাকার জনগণ ড্রেনের মুখ থেকে বালুর বস্তা সরাতে গেলে লিচুবাগ এলাকার জনগণ তাদের ধাওয়া দেয়। এ সময় গলাচিপা এলাকার লোকজন তাদের পাল্টা ধাওয়া দিলে উভয় পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ায় ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে ৫ জন আহত হন। তাদের মধ্যে আলমগীর নামের একজনের পরিচয় পাওয়া গেছে। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তফা কামাল মজুমদার জানান, লিচুবাগের লোকজন সিটি মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভীর কাছে গেলে মেয়র তাদেরকে দুই মাসের মধ্যে পানি নিষ্কাশনের বিকল্প ব্যবস্থা করা হবে বলে আশ্বাস দেন। পরে বালুর বস্তা সরানো হয়। এর আগে এদিকে সোমবার দুপুরে সিটি করপোরেশনের লোকজন ওই ড্রেনটি সংস্কার করতে গেলে এলাকাবাসী তাদেরকে মারধরের হুমকি দেন। পরে বিকাল ৫টার দিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ সিটি করপোরেশনের পরিচ্ছন্নকর্মীদের নিয়ে ড্রেন পরিষ্কার করতে গেলে এলাকাবাসী জড়ো হয়ে পরিচ্ছন্নকর্মীদের ধাওয়া দেন। পরে তারা কাউন্সিলর মনিরুজ্জামানকে অবরুদ্ধ করে রেখে সিটি করপোরেশনের মেয়র আইভীকে সেখানে যাওয়ার দাবি জানান। পরে কাউন্সিলর খোরশেদ বিক্ষুব্ধ এলাকাবাসীর কাছে ক্ষমা চেয়ে বিষয়টি সমাধান করতে আলোচনার জন্য সময় চান। পরে পরিস্থিতি শান্ত হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com