1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বেঁচে গেলেন গাভাস্কার! - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

বেঁচে গেলেন গাভাস্কার!

  • Update Time : মঙ্গলবার, ১২ আগস্ট, ২০১৪
  • ২৬২ Time View

fc7dc2580c419f4977d795ced12f39d9-Gavaskar২২ গজে ‘জীবন’ পেয়েছেন অনেকবারই! কিন্তু বাস্তবে হয়তো সুনীল গাভাস্কার জীবন পেলেন এই প্রথম। রোববার ম্যানচেস্টার থেকে জাগুয়ার গাড়িতে করে ফিরছিলেন লন্ডনে। ভাগ্য সুপ্রসন্ন, মারাত্মক সড়ক দুর্ঘটনা থেকে অল্পের জন্য বেঁচে গেলেন ভারতের ক্রিকেট কিংবদন্তি! খবর টাইমস অব ইন্ডিয়ার।

জানা যায়, বিপরীত দিক থেকে আসা একটি গাড়ি হুট করে গাভাস্কারের গাড়ির সামনে চলে আসে। কিন্তু চালকের বুদ্ধিমত্তায় মুখোমুখি সংঘর্ষ ঠেকানো সম্ভব হলেও গাড়ির বাঁ-পাশ ক্ষতিগ্রস্ত হয়। গাড়ির পেছনের বাঁ-পাশেই ছিলেন গাভাস্কার। গাড়িতে আরও ছিলেন তাঁর বন্ধু চন্দ্রেশ প্যাটেল ও ধারাভাষ্যকার মার্ক নিকোলাস। গাড়ির এক পাশ ক্ষতিগ্রস্ত হলেও আরোহীদের তেমন কোনো ক্ষতি হয়নি। ভারী বৃষ্টির কারণেই নাকি ঘটে এ দুর্ঘটনা।

নতুন জীবন পেয়ে গাভাস্কার বললেন, ‘ঈশ্বর আমাদের বাঁচিয়েছেন। মুষলধারে বৃষ্টি হচ্ছিল। আমাদের গাড়িও দ্রুতগতিতে চলছিল। দুর্ঘটনা ভীতিজাগানিয়া হলেও সৌভাগ্যক্রমে আমরা কেউ আঘাত পাইনি।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com