1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
৭ নাম্বারের মর্যাদা রাখতে বদ্ধপরিকর ডি মারিয়া - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

৭ নাম্বারের মর্যাদা রাখতে বদ্ধপরিকর ডি মারিয়া

  • Update Time : শনিবার, ৩০ আগস্ট, ২০১৪
  • ২৮৮ Time View

dmariaম্যানচেস্টার ইউনাইটেডে ৭ নম্বর জার্সি পেলেন অ্যাঙ্গেল ডি মারিয়া। প্রত্যাশার জার্সি নম্বর পেয়ে যারপরনাই খুশি এ আর্জেন্টাইন। ঐতিহ্যবাহী এ জার্সির মর্যাদা ধরে রাখতে বদ্ধপরিকর বলে জানালেন এ ফরোয়ার্ড। ৭ নম্বর জার্সির তাৎপর্য সম্পর্কে তিনি সাবেক সতীর্থ ক্রিস্টিয়ানো রোলানদোর কাছ থেকে অনেক কিছু শুনেছেন বলে জানালেন মারিয়া। ম্যানইউ’র ৭ নম্বর জার্সির মর্যাদা সব সময় আলাদা। জর্জ বেস্ট, এরিক কাঁতোয়া, ব্রায়ান রবসন, ডেভিড বেকহ্যাম ও ক্রিস্টিয়ানো রোনালদোর মতো তারকারা এ নম্বরে জার্সি পরে ম্যানইউ’র সুনাম এনেছেন। আর ২০০৯ সালে রোনালদো ম্যানইউ ছাড়ার পর ৭ নম্বর জার্সি পরতেন কলম্বিয়ান ফরোয়ার্ড অ্যান্তোনিয়া ভ্যালেন্সিয়া। কিন্তু ঐতিহ্যবাহী এ জার্সি এখন তাকে ছেড়ে দিতে হয়েছে। এখন থেকে এ জার্সি পরবেন রিয়াল মাদ্রিদ থেকে ৫৯.৭ মিলিয়ন পাউন্ডে ম্যানইউতে যাওয়া ডি মারিয়া। ৭ নম্বর জার্সি পেয়ে ডি মারিয়া বলেন, ‘ক্রিস্টিয়ানো (রিয়াল মাদ্রিদের তিনি ৭ নম্বর জার্সিতে খেলেন) আমাকে ৭ নম্বর জার্সির মর্যাদা ও মাহাত্ম্যের কথা অনেক বলেছে। এ জার্সি আমি সব সময় পরতে চাই। ম্যানইউ আমাকে এটা দিয়ে আশা পূরণ করেছে। এখন এ জার্সির মর্যাদা ধরে রাখতে আমি বদ্ধপরিকর।’ ৭ নম্বরের প্রতি ডি মারিয়ার প্রীতি আজকের নয়। তিনি নিজ দেশ আর্জেন্টিনার হয়েও ৭ নম্বর জার্সি পরে খেলেন। ডি মারিয়া আরও বলেন, ‘ম্যানইউতে এসে আমি অনেক খুশি। আমি জানতাম এ মওসুমে ম্যানইউ ইউয়েফা চ্যাম্পিয়ন্স লীগে খেলতে পারবে না। তার পরও রিয়ালের বিকল্প হিসেবে আমি ম্যানইউকেই মনে করেছি। এখন ম্যানইউকে সাহায্য করে আবারও চ্যাম্পিয়ন্স লীগে খেলাতে চাই।’ 
কিংবদন্তি কোচ স্যার অ্যালেক্স ফার্গুসনের অবসরের পর ম্যানইউকে যে শনির দশায় পেয়েছে। গত মওসুমে ডেভিড ময়েসের অধীনে তারা প্রিমিয়ার লীগে সপ্তম স্থানে থেকে শেষ করে। এতে তারা এ মওসুমে ইউয়েফা চ্যাম্পিয়ন্স লীগে খেলার যোগ্যতা হারিয়েছে। এ মওসুমে তাদের এ অবস্থা থেকে বের করে আনতে তারা নিয়োগ দিয়েছে বিশ্ববিখ্যাত কোচ লুইস ভান গালকে। ইংলিশ প্রিমিয়ার লীগের ২০১৪-১৫ মওসুম শুরু হয়ে গেছে। দুই ম্যাচ খেলেও ফেলেছে ম্যানইউ। কিন্তু জয়ের দেখা পায়নি তারা এখনও। তাদের সেই বাজে চেহারায়ই দেখা যাচ্ছে এখন পর্যন্ত। মওসুমের প্রথম ম্যাচে ওল্ড ট্রাফোর্ডে তারা সোয়ানসি সিটির কাছে হারে ২-১ গোলে। আর দ্বিতীয় ম্যাচে সান্ডারল্যান্ডের সঙ্গে কষ্টার্জিত ১-১-এ ড্র করে। আজ মওসুমে নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে নবাগত বার্নলির বিপক্ষে মাঠে নামবে তারা। এ ম্যাচেই অভিষেক হয়ে যেতে পারে ডি মারিয়ার। ম্যানইউ’র সমর্থকরা দলের ঘুরে দাঁড়ানোর জন্য ডি মারিয়ার দিকেই এখন চেয়ে আছে।
সিআর সেভেনের অভিনন্দন

ম্যানইউতে ৭ নম্বর জার্সি পেয়েছেন ডি মারিয়া। আর এতে তাকে অভিনন্দন জানালেন তার সাবেক সতীর্থ ক্রিস্টিয়ানো রোনালদো। ফুটবল ইতিহাসে ৭ নম্বর জার্সিকে যারা তাৎপর্যময় করে তুলেছেন তাদের মধ্যে অন্যতম রোনালদো। ম্যানইউ’র পর তিনি এখনও রিয়াল মাদ্রিদের ৭ নম্বর জার্সি পরেই খেলেন। সাবেক সতীর্থ ডি মারিয়ার ৭ নম্বর জার্সি নিয়ে রোনালদো বলেন, ‘৭ নম্বর জার্সি পরাটা অনেক দায়িত্বপূর্ণ। আমার মনে হয়, এ জার্সির মর্যাদা সে (ডি মারিয়া) রাখতে পারবে। সে দারুণ একজন খেলোয়াড়। আমার পক্ষ থেকে তাকে অনেক অভিনন্দন। ম্যানচেস্টার ইউনাইটেডে সে অনেক ভাল করবে বলে আমার প্রত্যাশা।’ তবে ডি মারিয়াকে রিয়াল মাদ্রিদ ছেড়ে দেয়ায় তিনি নিজের কষ্টের কথাও জানিয়েছেন। বলেন, ‘ব্যক্তিগতভাবে আমি খুবই লজ্জিত। ডি মারিয়াকে খুবই পছন্দ করতাম। সে রিয়ালে জাবি আলনসোর মতোই গুরুত্বপূর্ণ (আলনসো বৃহস্পতিবার রিয়াল ছেড়ে বায়ার্ন মিউনিখে যোগ দিয়েছেন)। কিন্তু ফুটবলে এমন ঘটনা ঘটে। একজন খেলোয়াড় আসে তো আরেকজন চলে যায়।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com